February 8, 2023, 6:12 pm

বগুড়ার শাহাদৎ চলচ্চিত্রে আসছেন এবার খল চরিত্রে

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার মডেল ও অভিনেতা শাহাদৎ হোসেন আবারো চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করছেন। এবার তিনি ‘বৃষ্টির চোখে জল’ চলচ্চিত্র দিয়ে প্রথমবারের মত প্রধান খল চরিত্রে অভিনয় করছেন। বগুড়ার এই শক্তিমান অভিনেতার অভিনয় দেখে দর্শকরা খুব মুগ্ধ হবেন।

বগুড়া শহরের মাটিডালিতে জন্মগ্রহণ করেন অভিনেতা শাহাদৎ হোসেন। বগুড়া থিয়েটারে অসংখ্য মঞ্চ নাটকে অভিনয় করে সুনাম অর্জন করেছেন। পরে তিনি বাংলাদেশের বিভিন্ন টিভি নাটকে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নেন। টিভি নাটকের পাশাপাশি তিনি বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেন। মাঝে করোনার কারণে কিছুটা কাজ বন্ধ থাকলেও আবারো তিনি ব্যস্ত হয়ে পড়েছেন চলচ্চিত্রে। করোনাকালে তিনি বেশ কিছু শর্ট ফিল্মে অভিনয় করেন। সে সব শর্ট ফিল্মের মধ্যে দ্যা রান মুভিটি আন্তর্জাতিকভাবে পুরস্কার অর্জন করেন। অভিনেতা হিসেবে শাহাদৎ হোসেনও পুরস্কার অর্জন করেন বিদেশে। সেই শাহাদৎ হোসেন আবারো চলচ্চিত্রে ব্যস্ত হয়ে পড়েছেন। ‘বৃষ্টির চোখে জল’ চলচ্চিত্রে নতুন নায়ক হিসেবে জুটি বাঁধছেন বিভান বিন বাদল ও ছড়ামনি।

গত ১৬ আগস্ট ঢাকায় বৃষ্টির চোখে জল সিনেমার জন্য চুক্তি স্বাক্ষর হয়েছে। ওয়ান ওয়ান মাল্টিমিডিয়া আনুষ্ঠানিকভাবে কন্টাক্ট শেষ করেছে। বৃষ্টির চোখে জল সিনেমার পরিচালক হলেন শ্রদ্ধেয় হাসিনুর রহমান রাজু। বৃষ্টির চোখে জল এই চলচ্চিত্রে বিভান ও শাহাদৎ হোসেন ছাড়াও আর অভিনয় করবেন নায়ক ইমন, নায়িকা লাজুক, ছড়ামনি, বড়দা মিঠু, রেবেকা রউফ, শহিদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদসহ অন্যান্য অভিনেতা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD