May 18, 2024, 9:51 am

তীব্র দাবদাহে বগুড়ায় শ্রমজীবী ও পথচারীদের পাশে সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রদল

ষ্টাফ রিপোর্টার: চলমান তীব্র দাবদাহে বগুড়ায় শ্রমজীবী ও পথচারীদের তৃষ্ণা মেটাতে পাশে দাঁড়ালো সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের কলোনী এলাকায় ৪ শতাধিক মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন ও টুপি বিতরণ করেন কলেজ ছাত্রদল নেতা নাছিরুজ্জামান মামুন।
বিতরণকালে তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম সিদ্দিকী রিগ্যানের সার্বিক সহযোগিতায় শ্রমজীবী ও পথচারীদের তৃষ্ণা মেটাতে পাশে দাঁড়িয়েছে সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রদল। তীব্র গরমে খেটে খাওয়া মানুষদের নিদারুন কষ্ট থেকে একটু স্বস্তি দিতে এমন আয়োজন করা হয়েছে। ছাত্রদল সব সবময় দেশের মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছে। যতদিন এমন অবস্থা বিরাজ করবে ততদিন এসব মানুষের পাশে থাকবো আমরা।
পথচারী এনামুল হক জানান, প্রচন্ড রোদে বার বার তৃষ্ণা পাচ্ছে। শহরের যাবার পথে দেখি ছাত্রদলের নেতাকর্মীরা খাবার পানি, স্যালাইন ও টুপি বিতরণ করেছন। নেতাকর্মীরা আমাকে ডেকে খাবার পানি, স্যালাইন ও টুপি দেন। তাদের এমন সেবা দেখে মুগ্ধ হয়েছি।
এসময় উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা খায়রুল ইসলাম, আলমগীর হোসেন, রাফিউল, অর্ক, রাসেল, শাহ নেওয়াজ আহম্মেদ, সিহাব, মাহবুব, শাজাহানপুর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মেহেদী হাসান অগ্র, কাহালু উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাওন, কাহালু পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক রিমন, সারিয়াকান্দি উপজেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রাব্বি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD