May 20, 2024, 9:27 am

News Headline :
শিল্পী সমিতির সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা কিরগিজস্তানে আতঙ্কিত বাংলাদেশি শিক্ষার্থী সিয়ামের খোলা চিঠি পাইলস্ ও অর্শ রোগের উপশম পাথরকুচিতে রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে: ওবায়দুল কাদের তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা বগুড়ায় ১০৯ কোটি টাকা আত্মসাতে ইউসিবিএল’র সাবেক এমডি শাহজাহান ও ব্যবসায়ী সমীর দত্তের বিরুদ্ধে দুদকের মামলা দুর্ঘটনাস্থল থেকে রাইসিসহ অন্যদের লাশ উদ্ধার: ইরানী রেডক্রিসেন্ট ডেমরা থেকে ৬ কোটি টাকার বিদেশি মদসহ গ্রেপ্তার ৩ ব্যবসায়ী জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা বগুড়ায় এন্টারপ্রেনারশিপ এন্ড ব্যাসিক স্কিল ট্রেনিং প্রকল্পের উদ্বোধন

অবশেষে বগুড়ায় নামলো স্বস্তির বৃষ্টি

ষ্টাফ রিপোর্টার:  গ্রীষ্মের তীব্র তাপপ্রবাহের পর অবশেষে বগুড়ায় নেমেছে এক পশলা স্বস্তির বৃষ্টি। বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা ২০ মিনিট পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে ৭.৮ মিলি মিটার বৃষ্টিপাত হয়। আবহাওয়া অফিস সূত্র জানাচ্ছে, আগামী ৭ পর্যন্ত বগুড়ায় বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। শনিবার সকাল থেকে আকাশে মেঘের ঘনঘটা দেখা দিলেও বেলা গড়াতেই বগুড়া শহরে রোদ উঠে যায়। পরবর্তীতে রোদ আর মেঘের লুকোচুরি মধ্যেই বিকেল সাড়ে ৫টায় বগুড়া শহরের বিভিন্ন এলাকায় ঝড়ো হাওয়ার সাথে সাথে হালকা বৃষ্টি ঝরতে শুরু করে।

এসময় অনেক শিশু-কিশোরকেই রাস্তায় বৃষ্টিতে ভিজতে দেখা যায়। আবার অনেকেই বাড়ির ছাদে বৃষ্টিতে ভিজতে গরম থেকে নিজেদের শীতল করার চেষ্টা করেছেন। বগুড়া আবহাওয়া অফিসের উচ্চ পর্যবেক্ষক নুরুল ইসলাম, বগুড়ায় ১ মাস ১০ দিন পর বৃষ্টি নামলো। আজকে বৃষ্টি রেকর্ড করা হয়েছে ৭.৮ মিলি মিটার। ৪৫-৫০ মিনিটের মতো শহরের মধ্যে বৃষ্টি হয়েছে। এর আগে গত মার্চ মাসের ২০ তারিখে বগুড়ায় বৃষ্টি হয়েছে। ওই সময় বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছিলো ১৭ মিলি মিটার। তিনি আরো বলেন, আগামী ৭ দিন বগুড়ায় বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। বৃষ্টিপাতের পরিমাণ আজকের চেয়ে বাড়বে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD