May 18, 2024, 5:29 pm

News Headline :
বগুড়ায় ১৪০টি ৫শ’ টাকার জালনোটসহ কারবারি গ্রেপ্তার বগুড়ায় আলী হাসান হত্যা মামলার মূল আসামি সবুজ সওদাগর গ্রেপ্তার গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে ভাতিজি খুন হুটার-হাইড্রোলিক হর্ন ব্যবহার করলেই ব্যবস্থা বগুড়ায় বিভিন্ন গাড়ি থেকে হাইড্রোলিক হর্ন খুলে নিল পুলিশ দেশে সবার অন্তত ২ কাঠার জমি ও একটি ঘর থাকবে: প্রধানমন্ত্রী বগুড়ায় স্কুল ব্যাগে মিলল ৫২০০ পিস ইয়াবা: যুবক গ্রেপ্তার বগুড়ায় সাথী কোল্ডষ্টোরেজ থেকে অবৈধ মজুদের ১ লাখ ডিম উদ্ধার বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বগুড়া সদর উপজেলা কমিটির ১৮তম দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ ইসির

প্রাইজবন্ডে প্রথম পুরস্কার জিতলো ০৭২১৫৯৩ নম্বর

যমুনা নিউজ বিডি: ১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১১৫তম ড্র অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ঢাকার বিভাগীয় কমিশনার মোহাম্মদ মমিনুর রহমানের সভাপতিত্বে কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ ড্র হয়। এবার প্রথম পুরস্কার জিতেছে প্রত্যেক সিরিজের ০৭২১৫৯৩ নম্বর এবং দ্বিতীয় পুরস্কার বিজয়ী নম্বর ০৩০৫৫৭৩। একক সাধারণ পদ্ধতি তথা প্রত্যেক সিরিজের একই নম্বরে ড্র পরিচালিত হয়।

এবার ৮০টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট ৩ হাজার ৬৮০টি নম্বর পুরস্কারের যোগ্য বিবেচিত হয়েছে। প্রাইজবন্ডের ড্রয়ে তৃতীয় পুরস্কার বিজয়ী নম্বর ০৩০০৯৭০ ও ০৬৬৮৮৩৮। চতুর্থ পুরস্কার বিজয়ী নম্বর দুটি হলো ০০০৪১৯০ ও ০৩০৭৭৬১। এ ছাড়া পঞ্চম পুরস্কার বিজয়ী প্রত্যেক সিরিজের ৪০টি নম্বর হলো ০০৩১৪৫৪, ০২৭৪৬৪১, ০৫০৪১৭৯, ০৬৭৬৮৮০, ০৮৬০৫৫৪, ০০৪৮২৮৮, ০৩৩২৯২১, ০৫১৫৩৯৬, ০৬৯৫৮৪৫, ০৮৬৪২৪৬, ০০৬৪৯৬০, ০৩৩৯৯২১, ০৫৩৭৫৪১, ০৭৫০৯৭২, ০৯০৭৮২২, ০০৭৮৪০৩, ০৩৭৬৩৯৪, ০৫৭৮৯০৫, ০৭৯২২১২, ০৯১১৯৭৩, ০০৯৪২৯৯, ০৪৩৫৮১৭, ০৫৯০৪৯৬, ০৮০৩৯৮০, ০৯১৮৭৮১, ০১১৫৭২৬, ০৪৫০৩৪৯, ০৬১৭২৬১, ০৮২৯৩৬০, ০৯৩৬৪৩৭, ০১৪৫২৩১, ০৪৭৯৯৩৮, ০৬৩৪২১৬, ০৮৩৪৫৮৬, ০৯৭২৮৮৭, ০১৫২৮৪৩, ০৪৯৯৩৪৮, ০৬৫৯৬৯১, ০৮৪৫৬৮৩ ও ০৯৯৬৬০৯। প্রাইজবন্ডে প্রথম পুরস্কার বিজয়ী সিরিজের প্রত্যেককে ৬ লাখ টাকা করে দেওয়া হয়। দ্বিতীয় পুরস্কার বিজয়ীদের দেওয়া হয় ৩ লাখ ২৫ হাজার টাকা করে। তৃতীয় পুরস্কার বিজয়ীরা ১ লাখ টাকা করে এবং চতুর্থ পুরস্কার বিজয়ী ৫০ হাজার টাকা করে পান। আর পঞ্চম পুরস্কার বিজয়ী প্রত্যেককে দেওয়া হয় ১০ হাজার টাকা করে। প্রাইজবন্ডের পুরস্কারের জন্য ঘোষিত সংখ্যার প্রতিটি সিরিজের সেই সংখ্যার বন্ড একই পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD