June 19, 2024, 1:56 am

বগুড়ায় আলী হাসান হত্যা মামলার মূল আসামি সবুজ সওদাগর গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : বগুড়ায় আলী হাসান (২৮) হত্যা মামলার প্রধান আসামি সবুজ সওদাগর (৩০)কে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার (১৭ মে) বিকেলে সদর থানার পুলিশের একটি টিম তাকে গ্রেপ্তার করে। আলী হাসান হত্যাকান্ডের পর থেকে সবুজ পালিয়ে বেড়াচ্ছিল।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাইহান ওলিউল্লাহ এই তথ্য নিশ্চিত করে বলেন,আলী হাসান ও সবুজ সওদাগর ঘনিষ্ঠ বন্ধু। দুজনই হত্যা ও মাদক মামলার আসামি। তবে কি কারনে সবুজ সওদাগর ও তার সহযোগীরা আলী হাসানকে হত্যা করলো সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মাদক সেবন ও পরকীয়া বিষয়ে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, বগুড়া সদরের শহরদিঘী এলাকায় সবুজের বাড়িতে আলী হাসানকে হত্যা করা হয়। সবুজ আলী হাসানকে বুকের নিচে ছুরিকাঘাত করে বলে অভিযোগ। এরপর সে গুরুতর আহত হলে সবুজ ও তার লোকজন গুরুতর আহত আলী হাসানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। কিন্তু সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আলী হাসানের পরিবার জানায়, সবুজ গত ১৪ মে মঙ্গলবার দুপুরে আলী হাসানকে শহরদীঘি গ্রামে তার বাড়িতে ডেকে নেয়। এরপর দুই বন্ধুর মধ্যে কথা-কাটাকাটি হলে সবুজ ছুরি দিয়ে আলী হাসানের বুকের নিচে আঘাত করে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ আরও বলেন, আলী হাসান মারা যাওয়ার পর থেকে সবুজ সওদাগরসহ অন্য আসামিরা পালিয়ে যায়। এখন পলাতক অন্যান্য আসামিদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

এর আগে আলী হাসান হত্যাকান্ডের ঘটনায় গত ১৫ মে নিহতের বাবা বাদি হয়ে বগুড়া সদর থানায় মামলা করেন। মামলায় সবুজসহ চারজনকে আসামি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD