June 19, 2024, 1:45 am

গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে ভাতিজি খুন

পলাশবাড়ী প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় জমি-সংক্রান্ত জেরে চাচার ছুরিকাঘাতে পাপিয়া বেগম (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন।

শনিবার (১৮ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পলাশবাড়ী থানার ওসি আজমিরুজ্জামান। এর আগে সকালে উপজেলার মনোহরপুর কাজিরবাজার এলাকার বিরামেরভিটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পাপিয়া বেগম ওই গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে।

স্থানীয়রা জানান, মৃত নুরুল ইসলামের মেয়ে পাপিয়া বেগম ও তার ভাই আরিফুজ্জামানের সঙ্গে দীর্ঘদিন ধরে চাচা চান্দু মিয়া ও দুলা মিয়া জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। গত কয়েকদিন আগে পাপিয়া বেগম বাবার বাড়িতে বেড়াতে আসেন। সকালে পাপিয়ার চাচা চান্দু মিয়া ও দুলা মিয়া তার লোকজন নিয়ে বিরোধপূর্ণ জমিতে গাছ লাগাতে যান। এ সময় পাপিয়া বেগমের ভাই আরিফুজ্জামান গাছ লাগাতে তাদের বাধা দেন। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে তর্ক হচ্ছিল। এ সময় পাপিয়া বেগম তাদের বিরোধ মিটাতে ঘটনাস্থলে এগিয়ে আসলে দুলা মিয়ার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে পাপিয়া বেগমের গলায় আঘাত করে।

পরে রক্তাক্ত অবস্থায় পাপিয়া বেগমকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গাইবান্ধা সহকারী পুলিশ সুপার উদয় কুমার জানান, ‘এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD