June 19, 2024, 12:29 am

নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ ইসির

যমুনা নিউজ বিডি: নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান।

তিনি বলেন, আমরা সবাই মিলে সুষ্ঠু ও অবাধ নির্বাচন উপহার দেব। যেটা ভবিষ্যৎ প্রজন্ম ও সাংবাদিকদের অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।

শুক্রবার (১৭ মে) বিকেলে ভোলা জেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও ভোট গ্রহণে জড়িত কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা শেষে তিনি এসব কথা বলেন।

ইসি হাবিব বলেন, আমার আস্থা ও বিশ্বাস আসন্ন নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। আমাদের কাছে সবাই প্রার্থী। নিশ্চিত থাকেন একটা ভালো নির্বাচন হবে।

তিনি আরো বলেন, আইনশৃঙ্খলা বাহিনীসহ সবাইকে বলেছি যেকোনো প্রকার সন্ত্রাসী কর্মকাণ্ড হলে তাদের সাথে সাথে গ্রেফতার করা হবে। এছাড়া কেউ যদি প্রভাব বিস্তার করার চেষ্টা করে তাদেরও আইনের আওতায় আনা হবে।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, লিখিত অভিযোগ জমা দিলে প্রত্যেকটা অভিযোগ খতিয়ে দেখা হবে। পরিষ্কারভাবে রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারসহ সবাইকে বলেছি কোনো অন্যায়কে প্রশ্রয় দেয়া হবে না।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- ৭ উপজেলার ৭৯ জন প্রার্থী, জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মো: মাহিদুজ্জামান, জেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলামসহ প্রশাসনিক কর্মকর্তা ও আইনশৃঙ্খলারক্ষা বাহিনীর সদস্যরা।
সূত্র : ইউএনবি

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD