March 29, 2024, 2:08 am

ডাকাতির ১৬ লাখ টাকা অস্ত্রসহ ছয় ডাকাত গ্রেফতার

রাজশাহী প্রতিনিধিঃ   রাজশাহীতে পান ব্যবসায়ীদের ৩৪ লাখ ২৭ হাজার টাকা ডাকাতির ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে শাহ মখদুম থানা পুলিশ। এ সময় ডাকাতিতে ব্যবহৃত অ্যাম্বুলেন্স, অস্ত্র ও ১৬ লাখ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পূর্ব মোল্লাপাড়ার মো. রাজ্জাকের ছেলে মো. আশিক ইসলাম (২৪), একই এলাকার মো. আজাদ আলীর ছেলে মো. হৃদয় (২৪), রাজপাড়া থানার আলীগঞ্জ মধ্যপাড়ার মো. আসলাম আলীর ছেলে মো. আব্দুর রহমান (২১), একই এলাকার আসলামের ছেলে মো. আব্দুর রহিম (২০), ডিঙ্গাডোবা ঘোষ মাহালের মো. লোকমানের ছেলে মো. রিকো ইসলাম (২১) ও চন্ডীপুর সুফিয়ানের মোড়ের মৃত এবাদুলের ছেলে মো. ইয়ামিন (২০)।

সোমবার (২২ আগস্ট) দুপুর আড়াই টার দিকে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার (আরএমপি) কার্যালয়ে এ নিয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে ডাকাতির ঘটনাটি সংবাদ সম্মেলনের মাধ্যমে তুলে ধরেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো. রফিকুল আলম।

ভুক্তভোগী পান ব্যবসায়ী নুরুজ্জামানের বরাত দিয়ে তিনি বলেন, ঢাকায় পান বিক্রি করে ৩৪ লাখ ২৭ হাজার টাকা নিয়ে ভোর পাঁচটার দিকে ফিরছিলেন রাজশাহী জেলার পান ব্যবসায়ীদের দুইজন লাইন ম্যান। রোববার ভোর পাঁচটার দিকে তারা সিএনজি যোগে রাজশাহী মহানগরীর পোস্টাল একাডেমির সামনে পৌঁছালে তাদের পথ রোধ করে একটি অ্যাম্বুলেন্স। এ সময় ওই অ্যাম্বুলেন্স থেকে বেশ কয়েকজন অস্ত্র নিয়ে সিএনজিতে থাকা দুইজন লাইন ম্যানের কাছে থেকে ৩৪ লাখ ২৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD