June 15, 2024, 12:23 am

সিরাজগঞ্জে গোপন বৈঠকের অভিযোগে ৫ প্রিজাইডিং অফিসারসহ গ্রেপ্তার ৬

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে সদর উপজেলা নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীর সঙ্গে গোপন বৈঠকের অভিযোগে পাঁচজন প্রিজাইডিং কর্মকর্তাসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (৬ মে) রাত সাড়ে ৯টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে এক জরুরি সংবাদ বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমান এ তথ্য জানান।

গ্রেপ্তাররা হলেন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ও শিয়ালকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুর ইসলাম, যমুনা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ও রাশিদাজ্জোহা সরকারি মহিলা কলেজ ভোটকেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা সিরাজুল ইসলাম, এসবি রেলওয়ে কলোনি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ওমর আলী কওমি মহিলা মাদরাসা কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা আশরাফুল ইসলাম, সিরাজগঞ্জ পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক ও এসবি রেলওয়ে কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আবুসামা, বাহুকা ডিগ্রি কলেজের প্রভাষক ও বনবাড়িয়া পাইকপাড়া মডেল স্কুল কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা বাচ্চু কুমার ঘোষ, জনতা ব্যাংক পিএলসি শহরের এসবি ফজলুল হক সড়ক শাখার সিনিয়র প্রিন্সিপাল কর্মকর্তা ও হরিণা বাগবাটি স্কুল কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা ইয়াসিন আরাফাত।

সিরাজগঞ্জ সদর উপজেলায় নির্বাচনে প্রথম ধাপে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী বুধবার (৮ মে)। সেখানে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন প্রার্থী।

তারা হলেন, উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাবেক নেতা রিয়াজ উদ্দিন (আনারস), জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদ ইউসুফ (দোয়াত–কলম), জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম আহসান হাবীব (ঘোড়া), বর্তমান ভাইস চেয়ারম্যান এস এম নাছিম পূরেজা নূর দিপু (মোটরসাইকেল) এবং সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম (কাপ-পিরিচ)।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD