June 13, 2024, 1:29 pm

গাবতলীতে উপজেলা পরিষদ নির্বাচন ব্রিফিং অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার: ৭মে সোমবার বগুড়া গাবতলী, সারিয়াকান্দি ও সোনাতলা উপজেলায় আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (১ম ধাপ) সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষভাবে সম্পন্নের লক্ষ্যে গাবতলী পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।
জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, বগুড়া (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয় উক্ত ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার মহোদয়, উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও উৎসবমুখোর করতে নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের অত্যন্ত সতর্কভাবে দায়িত্ব পালনের জন্য আহবান জানান। নির্বাচন চলাকালীন সময়ে ভোট প্রদানে বাধা, জাল ভোট বা প্রভাব খাটানো, নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করলে তার বিরুদ্ধে তাৎক্ষনিক আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য নির্দেশ প্রদান করেন। একইসাথে কোন পুলিশ সদস্য যদি নির্বাচন চলাকালীন সময়ে অসৎ ও অনিরেপক্ষ আচরন করে সেক্ষেত্রে কঠোর বিভাগীয় ব্যবস্থার কথা বলেন পুলিশ সুপার মহোদয়।
এছাড়াও পুলিশ সুপার মহোদয়, সকল পুলিশ সদস্যদেরকে রেইনকোট, লেগসিন, হেলমেট, ভেস্ট, বাশি, লাঠি, অস্ত্র, গোলাবারুদ যথাযথভাবে ব্যবহার, রক্ষণাবেক্ষণ ও সংরক্ষণের জন্য প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। নির্বাচন কমিশন কর্তৃক নির্বাচনী বিধি মোতাবেক দ্বায়িত্ব পালনে পুলিশ সদস্যদের করণীয় বর্জণীয় বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন।
উক্ত ব্রিফিং প্যারেডে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ স্নিগ্ধ আখতার, পিপিএম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জনাব সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) জনাব সজীব শাহরিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নুসরাত জাহান বন্যা, এএসপি (গাবতলী সার্কেল ) জনাব নিয়াজ মেহেদী, উপজেলা নির্বাচন কর্মকর্তা জনাব মোঃ রুহুল আমিন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোছাঃ নাসিমা বেগম, অফিসার ইনচার্জ, ডিবি, অফিসার ইনচার্জ, গাবতলী মডেল থানা, বগুড়া’সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD