August 10, 2022, 7:56 pm

বগুড়ায় মহাসড়কে মোটরসাইকেল চলাচলে ভ্রাম্যমান আদালতের অভিযান

ষ্টাফ রিপোর্টারঃ  ঈদে মহাসড়কে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা মানাতে বগুড়ায় শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শেরপুরের চান্দাইকোনায় ঢাকা-বগুড়া মহাসড়কে আকস্মিক অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।
জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খালিদ বিন মনসুরের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালতের অভিযানে এ সময় ৪টি মামলায় ২ হাজার ৫’শ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা অমান্যকারীদের।
অভিযান প্রসঙ্গে মুঠোফোনে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খালিদ বিন মনসুরের সাথে কথা বললে তিনি জানান, ঈদে দুর্ঘটনা এড়াতে এক জেলার মোটরসাইকেল অন্য জেলায় প্রবেশের ক্ষেত্রে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এজন্য বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হকের সার্বিক নির্দেশনায় বগুড়ার মহাসড়কে নিষেধাজ্ঞা বাস্তবায়নে জেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আইন অমান্যকারীদের অর্থদন্ড দেয়া হয়েছে। তবে অভিযানে অধিকাংশ মোটরসাইকেল আরোহীদের প্রাথমিকভাবে সতর্ক করা হয়েছে এবং আইন মেনে সদা মোটরসাইকেল চালানোর ব্যাপারে আহ্বান জানানো হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় বিআরটিএ বগুড়া সার্কেলের মোটরযান পরিদর্শক আবুল কালাম আজাদ, এপিবিএন ও হাইওয়ে পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD