April 26, 2024, 4:48 pm

বগুড়ায় হিটলু হত্যা মামলায় আরও একজন গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনটে চাঞ্চল্যকর হিটলু হত্যা মামলায় আরও একজনকে গ্রেফতার কেরেছে সিআইডি। বুধবার (১৫ জুন) দুপুর দেড়টার দিকে উপজেলার বেড়েরবাড়ী পাছপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তির নাম মাসুদ রানা (৩৫)। তিনি ধনুট উপজেলার বেড়েরবাড়ি পাছপাড়া গ্রামের পুটু মিয়ার ছেলে। সিআইডি জানায়, মাসুদ হিটলু হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

সিআইডি তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ১০ এপ্রিল এই মামলার এজাহারভুক্ত আসামি নবাব আলী নিমগাছী ইউনিয়নের সভাপতি হওয়ার জন্য হিটলুকে বেশ কিছু লোকজন জমায়েত করতে বলে যে, এমপি আসবে লোকজন দেখাতে হবে। এই কথা শুনে হিটলু অনেক কষ্ট করে কিছু সংখ্যক মোটরসাইকেল ও লোকজন জোগাড় করে। এক পর্যায়ে এমপি ১০ এপ্রিল নিমগাছী না আসলে হিটলু আসামী নবাব আলীকে বলে যে, তাদেরকে মোটরসাইকেলের তেল দিতে হবে। এ নিয়ে আসামী নবাব আলীর সাথে হিটলুর বাকবিতন্ডা হয় । এক পর্যায়ে তিনি ক্ষিপ্ত হন। পরে ১৬ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে আসামী নবাব আলীর হুকুমেই এনামুল হক ও সুমন রহমানসহ অন্যান্য আসামীরা পরস্পর যোগসাজসে ধারালো অস্ত্র দিয়ে হিটলুর পায়ের গোড়ালির রগ কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম করে মৃত্যু নিশ্চিত করে। পরেরদিন দুপুর ১২টার দিকে শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের টাইরপাড়া এলাকার একটি কবরস্থান থেকে হিটলুর মরদেহ উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মাসুদকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD