May 15, 2024, 8:17 pm

বগুড়ায় মহান মে দিবস পালিত

ষ্টাফ রিপোর্টার: শ্রমিক মালিক গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে বুধবার বগুড়ায় পালন করা হলো মহান মে দিবস।

এ উপলক্ষে জেলা প্রশাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর ও শ্রম কল্যান কেন্দ্র যৌথ ভাবে আয়োজিত এক বর্ণাঢ্য র‌্যালি ডিসি অফিস থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে জেলা পরিষদ মিলনায়তনে শেষ হয়। মহান মে দিবসের এবারের প্রতিপাদ্যের আলোকে শ্রমিক-মালিক সুসম্পর্কের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া সদর-৬ আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু। । মহান মে দিবসের গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মেজবাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নাতপ্রাপ্ত) স্নিগ্ধ আখতার, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নাতপ্রাপ্ত) আব্দুর রশীদ, জেলা শ্রমিকলীগ সভাপতি আব্দুস সালাম,জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল প্রমূখ। এ ছাড়াও বিভিন্ন শ্রমিক সংগঠন গুলো দিবসের তাৎপর্য তুলে ধরে নানা কর্মসূচি পালন করছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD