October 2, 2022, 7:08 am

পঞ্চগড়ে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে পৃথক পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) পঞ্চগড় সদর ও তেঁতুলিয়া উপজেলায় এসব ঘটনা ঘটেছে। পঞ্চগড় পৌরসভার ট্রাক টার্মিনাল এলাকায় সড়ক দুর্ঘটনায় বাবা নিহত ও ছেলে আহত হয়েছেন। পঞ্চগড় সদর উপজেলার মাগুরা এলাকায় বিদ্যুতায়িত হয়ে একজনের মৃত্যু হয়েছে। অপরদিকে তেঁতুলিয়া উপজেলায় তুচ্ছ ঘটনায় একজন নিহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ট্রাক টার্মিনাল এলাকায় ট্রাকের ধাক্কায় জহিরুল ইসলাম (৫০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এসময় তার ছেলে এনামুল হক (৩৫) গুরুতর আহত হয়েছে। এদের বাড়ি তেতুঁলিয়া উপজেলার শালবাহানহাট ইউনিয়নের লোহাকাচি গ্রামে। সে ওই এলাকার মৃত ইসাহাক আলীর ছেলে। তাৎক্ষনিকভাবে সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ জনতা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে পরিস্থিতি শান্ত করে যানচলাচল স্বাভাবিক করে। আহত এনামুলকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। ট্রাক ও চালককে আটক করা যায়নি বলে জানান পুলিশ। পঞ্চগড় সদর উপজেলার মাগুরা ইউনিয়নের আজাদপুর এলাকায় বিদ্যুতায়িত হয়ে শহীদুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বিদ্যুতায়িত হয়ে অজ্ঞান হয়ে গেলে তাঁকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। শহীদুল ওই এলাকার মৃত কানজু মোহাম্মদের ছেলে।

অন্যদিকে, জেলার তেতুঁলিয়া উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের বুড়িমুটকি এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শহিদ (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সে ওই এলাকার মৃত মোশাররফ হোসেনের ছেলে। এসময় শহীদের ভগ্নিপতি সাদ্দাম আহত হন।

পুলিশ জানায়, তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের বুড়িমুটকি এলাকার শান্তি রাণী নামে এক নারীর বাড়িতে সলিম উদ্দীন নামে এক ব্যক্তির যাতায়াত ছিল। এ নিয়ে সোমবার রাতে সলিমের সাথে শহীদ ও সাদ্দামের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সলিমের লোকজনের মারধরে শহীদ ও সাদ্দাম আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় তেতুঁলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় শহীদের মৃত্যু হয়। এ ঘটনায় শহীদের স্ত্রী ফেন্সী আক্তার বাদী হয়ে ১১ জনকে আসামি করে তেতুঁলিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া ও তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া পৃথক পৃথক ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD