May 4, 2024, 2:42 pm

বাংলাদেশ সিরিজের দল ঘোষণা জিম্বাবুয়ের

যমুনা নিউজ বিডি: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলবে জিম্বাবুয়ে। এই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)।

টাইগারদের বিপক্ষে এই সিরিজে সিকান্দার রাজা অধিনায়কের দায়িত্ব পালন করবেন। ঘোষিত এই দলে সবচেয়ে বড় চমক দলটির সাবেক অধিনায়ক অ্যালিস্টার ক্যাম্পবেলের ছেলে জোনাথন। এখনও কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেননি তিনি। মূলত টপ-অর্ডারে ব্যাট করেন ২৬ বছর বয়সী বাঁ-হাতি এই ব্যাটার। সেই সঙ্গে লেগ স্পিনটাও নিয়মিত করেন জোনাথন।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি হবে মিরপুর শের-ই-বাংলায়। আগামী ৩ মে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। চট্টগ্রামে বাকি দুই ম্যাচ হবে ৫ ও ৭ মে। মিরপুরে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

বর্তমানে স্থায়ী প্রধান কোচ নেই সিকান্দার রাজার দলের। তাই আসন্ন এই সফরে দলটির অন্তর্বতীকালীন প্রধান কোচের দায়িত্ব পালন করবেন স্টুয়ার্ট মাতসিকেনিয়েরি।

জিম্বাবুয়ে দল : সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, বেনেট ব্রায়ান, রায়ান বার্ল, জনাথন ক্যাম্পবেল, ক্রেইগ আরভিন, জয়লর্ড গাম্বি, লুক জংওয়ে, ক্লাইভ মাদান্দে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, আইনস্লে এন্ডলোভু, রিচার্ড এনগারাভা ও শন উইলিয়ামস।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD