May 4, 2024, 10:31 am

News Headline :
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা ৬০ বছর বয়সে যেতে চান সুন্দরী প্রতিযোগিতায় বরিশাল মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট’র কাজ প্রায় সম্পন্ন সুদানে ভয়াবহ খাদ্য সংকট, বেঁচে থাকতে ঘাস ও বাদামের খোসা খাচ্ছে মানুষ ইসরায়েলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী বিশ্ব মুক্ত গণমাধ্যম সূচকে ২ ধাপ পেছালো বাংলাদেশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে সিরাজগঞ্জ কামারখন্দে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত-০১ আহত-০২ সাংবাদিকরা স্বাধীনভাবে কাজ করছেন: প্রেস কাউন্সিলের চেয়ারম্যান

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ

যমুনা নিউজ বিডি: অবিশ্বাস্যভাবে বাংলাদেশকে জেতান জান্নাতুল মাওয়া। তার দুর্দান্ত বোলিংয়ে এক রানের রুদ্ধশ্বাস জয়ে অনূর্ধ্ব-১৯ নারী ত্রিদেশীয় টি–টোয়েন্টি সিরিজের ফাইনাল নিশ্চিত করল বাংলাদেশ।

আজ রোববার (২৮ জানুয়ারি) কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে রাবেয়া খানের অর্ধশতকে ভর করে ছয় উইকেটে স্কোরবোর্ডে ১১৪ রান তোলে বাংলাদেশের মেয়েরা। জবাবে শেষ ওভারে মাওয়ার দুর্দান্ত পারফরম্যান্সে শ্রীলঙ্কা থামে পাঁচ উইকেটে ১১৩ রানে।

১১৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুই ওপেনারের ব্যাটে ভালো শুরু পায় শ্রীলঙ্কা। ১০ ওভার তিন বলের জুটিতে নেথমি পূর্ণা সেনারত্না ও দেওমি বিহঙ্গ বিজেরত্নে যোগ করেন ৫৬ রান। দেওমিকে ৩০ রানে ফিরিয়ে জুটি ভাঙেন রাবেয়া খান। কিছুক্ষণ পর তাকে অনুসরণ করেন ২৭ রান করা নেথমিও। তবু মানুদি দুলানসা নানায়াক্কারা ও গুনারাথনার জুটিতে ম্যাচে ছিল শ্রীলঙ্কা। যদিও শেষ পর্যন্ত শ্রীলঙ্কাকে জয় এনে দিতে পারেনি তারা।

এর আগে, ব্যাটিংয়ে নেমে শুরুটা মোটেও ভালো করতে পারেনি বাংলাদেশ। স্বাগতিকরা প্রথম চার উইকেট হারায় ২৮ রানে। এখান থেকে দলকে লড়াইয়ের মতো পুঁজি এনে দেন রাবেয়া খান ও আফিয়া আসিমা ইরা। রাবেয়া ৪০ বলে ৫০ রান করে অপরাজিত ছিলেন। আর আফিয়া করেন ৪৬ বলে ৪১ রান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD