December 1, 2022, 9:02 am

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে বাকৃবি ছাত্রদলের বিক্ষোভ

বাকৃবি প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল এর নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের বর্বরোচিত হামলার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করে জাতীয়তাবাদী ছাত্রদল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা।

বৃহস্পতিবার সকাল ১০:৩০ মিনিট এ বিশ্ববিদ্যালয়ের ইয়াসিন মার্কেট থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ১ নং গেটে এসে শেষ হয়।
মিছিলে নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক মোঃ আতিকুর রহমান এবং সদস্য সচিব মোঃ শফিকুল ইসলাম। মিছিলে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এ এম সোয়াইব, তরিকুল ইসলাম তুষার, মোহাম্মদ আরিফুল ইসলাম,সদস্য মেহেদী হাসান, আশরাফুজ্জামান সহ বিশ্ববিদ্যালয়ের হল পর্যায়ের প্রায় দুই শতাধিক নেতাকর্মী।

মিছিল শেষে শাখা ছাত্রদলের আহবায়ক মোঃ আতিকুর রহমান বলেন,
” জাতীয়তাবাদী ছাত্রদল সব সময় সাধারণ শিক্ষার্থীদের অধিকার নিয়ে এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে।” সেইসাথে বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হলে ছাত্র-ছাত্রীদের সহ অবস্থান এবং ক্লাস পরীক্ষা দেওয়ার নিরাপত্তা নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।
তিনি আরো বলেন,”বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাজনীতির ঐতিহ্য ধরে রেখে রাজনীতি গুণগত পরিবর্তন করাই আমাদের মূল লক্ষ্য।”

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD