December 6, 2022, 11:02 am

শেরপুরে আ’লীগ নেতা হত্যাকান্ডের ভিডিও ভাইরাল, ৪ জন রিমান্ডে

শেরপুর প্রতিনিধি: বগুড়ার শেরপুর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মর্তুজা কাউসার অভি (৩৮) হত্যাকা-ের সিসি টিভির কয়েকটি ভিভিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এদিকে এই হত্যাকা-ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে রিয়াজুল ইসলাম বাপ্পি নামে এক আসামী। এছাড়া গ্রেপ্তারকৃত আসামী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ (৩৫), হিমেল (৩২), সোহাগ (৩০) ও জাহিদ হোসেনের (২৬) দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (০১ অক্টোবর) শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খন্দকার এতথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, এই হত্যাকা-ের ঘটনায় থানায় মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যেই এজাহার নামীয় অভিযুক্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে একজন হত্যাকা-ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে এবং অন্য ৪ জন আসামীকে আদালত দুই দিনের রিমা- আবেদন মঞ্জুর করেছেন।

এদিকে ২৮ ফেব্রুয়ারী শেরপুর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মর্তুজা কাউসার অভিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা ও হামলাকারীদের একটি ভিডিও গণমাধ্যম কর্মীদের কাছে আসে। সেখানে দেয়া যায়, শেরপুর পৌরসভার একটি গ্যারেজের সামনে দাড়িয়ে ছিলেন আ’লীগ নেতা অভি।

কিছুক্ষন পর ছাত্রলীগ নেতা শুভ দুইটি মোটরসাইকেলে ৫ জনসহ সেখানে পৌঁছায়। এরপর তার দলবল নিয়ে অভির উপর হামলা চালায়। এসময় অভির শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD