May 15, 2024, 4:10 pm

বগুড়ায় সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো রেসকিউ আওয়ার পিপল এভার (রোপ)

ষ্টাফ রিপোর্টার: চলমান তীব্র দাবদাহে বগুড়ায় খেটে খাওয়া মানুষের জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। বিরাজমান এমন পরিস্থিতি থেকে শ্রমজীবী মানুষদের একটু স্বস্তি ও ক্লান্তি নিবারনের জন্য তিন দিনব্যাপি শরবত খাওয়ানো কর্মসূচি শুরু করেছে রেসকিউ আওয়ার পিপল এভার (রোপ)।
গতকাল সোমবার দুপুরে শহরের মফিজ পাগলা মোড়ে কর্মসূচির প্রথম দিনে সহস্রাধিক তৃষ্ণার্ত মানুষদের মাঝে নিজ হাতে শরবত খাইয়ে কর্মসূচির উদ্বোধন করেন রেসকিউ আওয়ার পিপল এভার (রোপ) এর সাধারণ সম্পাদক তাহমিনা পারভীন শ্যামলী।

কর্মসূচির উদ্বোধনকালে তিনি বলেন, বগুড়ায় চলমনা এমন তাপপ্রবাহে খেটে খাওয়া ও নিম্ন আয়ের মানুষ অনেক কষ্ট ভোগ করছেন। ক্লান্ত ও তৃষ্ণার্ত মানুষদের একটু স্বস্তি প্রদানে বিনামূল্যে শরবত বিতরণের আয়োজন করা হয়েছে। তিন দিনব্যাপি এই কর্মসূচি চলবে। রেসকিউ আওয়ার পিপল এভার (রোপ) বিভিন্ন সময়ে সাধারণ মানুষদের পাশি দাঁড়িয়েছে। সব সময় পাশে থাকবে।

তিনি বলেন, আসুন আমরা সবাই নিজেদের অবস্থান থেকে রাস্তাঘাটে জীবন সংগ্রামী মানুষদের পাশে দাঁড়াই। এসময় তিনি চলমান রিকশা থামিয়ে এবং রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রিকশা চালকদের মধ্যে বিনামূল্যে শরবত তুলে দেন। এাছাড়াও রাস্তায় চলাচলরত বিভিন্ন শ্রেণীপেশার মানুষের মধ্যেও শরবত বিতরণ করা হয়। এ ধরনের কার্যক্রমকে স্বাগত জানান সর্বস্তরের মানুষ।

শরবত পান করতে আসা রিক্সা চালক রব্বানী বলেন, এই রোদে রিক্সা চালাতে অনেক কষ্ট হচ্ছে। মাঝে মাঝে তৃষ্ণা পাই। তৃষ্ণা মেটাতে রেসকিউ আওয়ার পিপল এভার (রোপ) এর সাধারণ সম্পাদক তাহমিনা পারভীন শ্যামলী আমাদের শরবত পান করালেন। শরবত খাওয়ার পর অনেক ভালো লাগছে। আমরা তার জন্য দোয়া করছি। তিনি যেন এরকম সেবা দিয়ে মানুষের মনে জায়গা করে নিতে পারেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD