September 27, 2022, 4:44 am

শেষ মুহূর্তের গোলে লিভারপুলের রোমাঞ্চকর জয়

যমুনা নিউজ বিডিঃ একেবারে শেষ মুহুর্তের গোলে মান বেঁচেছে লিভারপুলের। আগের ম্যাচে বোর্নমাউথকে ৯ গোলে ভাসানো অল রেডরা নিউক্যাসেলের বিপক্ষে একটি গোলের জন্য পাগলপ্রায়। প্রথমার্ধেই অভিষিক্ত সুইডিশ ফরোয়ার্ড আলেকজান্দার ইস্যাকের গোলে হারের শঙ্কায় পড়ে ইয়ুর্গেন ক্লপের দল।

অবশ্য দ্বিতীয়ার্ধে ব্রাজিলিয়ান উইঙ্গার ফিরমিনোর গোলে ম্যাচে ফিরে লিভারপুল। ড্র’য়ের দিকে এগোতে থাকা ম্যাচে শেষ মুহূর্তে গোল করে লিভারপুলকে জয় এনে দিয়েছেন ফাবিও কারভালহো।

বুধবার (৩১ আগস্ট) রাতে অ্যানফিল্ডে নিউক্যাসেল ইউনাইটেডকে ২-১ গোলে হারায় প্রিমিয়ার লিগের বর্তমান রানার্সআপ। জয়সূচক গোল দুটি করেছেন রবার্তো ফিরমিনো ও কারভালহো। এই জয়ে এবারের লিগে প্রথমবার টানা দ্বিতীয় জয় পেল লিভারপুল। প্রথম দুই ম্যাচ ড্র’য়ের পর তৃতীয় ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে বসে অলরেডরা। অবশেষে টানা দুই ম্যাচ জিতে জয়ের ধারায় ফিরেছে ক্লপের দল।

ঘরের মাঠে ম্যাচের ৩৮ মিনিটে পিছিয়ে পড়ে অল রেডরা। নিউক্যাসেলকে এগিয়ে নেন অভিষিক্ত আলেকজান্দার ইস্যাক। এরপর ম্যাচের ৬১ মিনিটে লিভারপুলকে সমতায় ফেরান রবার্তো ফিরমিনো। মোহাম্মদ সালাহর বাড়ানো পাসে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। ম্যাচের শেষ দিকে দেখা মিলে নাটকীয়তা। শেষ মুহূর্তে যোগ করা অষ্টম মিনিটে লিভারপুলকে জয়সূচক গোল এনে দেন বদলি নামা ফাবিও কারভালহো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD