September 30, 2022, 6:15 am

News Headline :
বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় প্রকাশ্যে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা বুরকিনা ফাসোয় জঙ্গি হামলায় নিহত ১২ সারিয়াকান্দিতে চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেনের পক্ষে মতবিনিময় দুপচাঁচিয়া পৌরসভায় ফ্রি জন্ম নিবন্ধন ক্যাম্পেইনের উদ্বোধন বৃহস্পতিবার মাঠে গড়াচ্ছে জাতীয় যুব হকির ২৭তম আসর মান্নান আকন্দর নিঃশর্ত মুক্তির দাবিতে ১৫নং ওয়ার্ডের সাধারণ জনগণের মানববন্ধন সহ-শিক্ষা কার্যক্রম একটি প্রতিষ্ঠানকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়-এসপি সুদীপ নন্দীগ্রামে যাত্রী ছাউনিতে পড়ে থাকা সাবেক প্রধান শিক্ষকের পাশে ইউএনও শিফা নুসরাত লড়াই করেও বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ আমিরাত

৪০ বছর বয়সেও অ্যান্ডারসনের নতুন বিশ্বরেকর্ড

যমুনা নিউজ বিডিঃ ধারাবাহিক পারফর্ম করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন জেমস অ্যান্ডারসন। টেস্টের আদি ফরম্যাটে পেস বোলার হিসেবে রেকর্ড সর্বোচ্চ ৬৫৯ উইকেট শিকারের কীর্তি গড়েন এই ইংলিশ তারকা।  বৃহস্পতিবার ইংল্যান্ডের ওল্ড ট্রাফোর্ডে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরু হওয়া টেস্টে খেলতে নেমেই নতুন একটি মাইলফলক স্পর্শ করলেন অ্যান্ডারসন।

দেশের মাঠে টেস্ট ম্যাচ খেলার সেঞ্চুরি করে ফেললেন ৪০ বছর বয়সী এই তারকা পেসার। এর আগে ভারতের মাঠে সর্বোচ্চ ৯৪টি টেস্ট ম্যাচ খেলেছিলেন কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। ৯২টি টেস্ট ম্যাচ খেলেন অস্ট্রেলিয়ার সাবেক সফল অধিনায়ক রিকি পন্টিং। তবে একমাত্র ক্রিকেটার হিসেবে ঘরের মাঠে একশটি টেস্ট ম্যাচ খেলার বিশ্ব রেকর্ড গড়লেন অ্যান্ডারসন।  সবচেয়ে বেশি ২০০টি টেস্ট ম্যাচ খেলার বিশ্ব নজির গড়েন ভারতের সাবেক অধিনায়ক শচীন টেন্ডুলকার। ইতোমধ্যে ১৭৪টি টেস্ট ম্যাচ খেলে দ্বিতীয় পজিশনে আছেন জেমস অ্যান্ডারসন।  ১৬৮টি করে টেস্ট ম্যাচ খেলে বিদায় নিয়েছেন অস্ট্রেলিয়ার দুই কিংবদন্তি ক্রিকেটার রিকি পন্টিং ও স্টিভ ওয়াহ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD