July 12, 2024, 3:23 pm

বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। সোমবার সকাল আটটার দিকে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় জেলা প্রশাসন, জেলা পুলিশ ও মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। একই সঙ্গে রাজনৈতিক নেতাকর্মীরা বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক, পুলিশ সুপার (এসপি) সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা পরিষদের প্রশাসক ডা. মকবুল হোসেনসহ আরো অনেকে। পরবর্তীতে শহরের সাতমাথা অবস্থিত মুজিব মঞ্চের পাশে বঙ্গবন্ধুর মোড়ালের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। এরপরই জেলা পুলিশের আয়োজনে এসপির কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়াও এদিন সকাল ১০ টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা করা হয়। জেলা পরিষদের মিলনায়তে এ সভা অনুষ্ঠিত হয়।

এদিকে এদিন সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে শোক র‌্যালি বের করা হয়। এই র‌্যালি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে মুজিবমঞ্চে এক শোক সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সহ-সভাপতি টি জামান নিকেতা, অ্যাডভোকেট মকবুল হোসেন মুুকুল, রেজাউল করিম মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়সহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD