August 10, 2022, 8:41 pm

বগুড়া ছোট কুমিড়ায় মাদককে কেন্দ্র করে ২ গ্রুপের সংঘর্ষঃ বিবাদ থামাতে যুবক খুন

স্টাফ রিপোর্টার:  বগুড়ায় প্রকাশ্যে মাদক বিক্রি ও সেবনকে কেন্দ্র করে ২ গ্রুপের সংঘর্ষের ঘটনায় মৃত্যুর বলি হয়েছে লিটন শেখ (৩৫) নামের এক সিএনজি চালিতো অটোরিকশা চালক যুবক। ঘটনাটি ঘটেছে শনিবার (১৬ জুলাই) সকাল ১১টায় বগুড়া সদরের ছোটকুমিরা পশ্চিম পাড়া গ্রামে। নিহত লিটন ওই গ্রামের মৃত আশরাফ আলীর পুত্র।
এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, ছোট কুমিরা পশ্চিমপাড়া গ্রামের এলাকার চিহ্নিত মাদক সম্রাট আব্দুল মোমিনের সাথে একই এলাকার মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত আরেক মাদক সম্রাট সালমানের মাদক ব্যবসা নিয়ে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাঝে মাঝে দ্বন্দ্ব চলে আসছিল।
এরই ধারাবাহিকতায় শনিবার (১৬জুলাই) আব্দুল মোমিনের সাথে সালমানের পূর্বের ন্যায় মাদক ব্যবসা নিয়ে বিবাদমান সংঘর্ষ শুরু হয়। এসময় মাদক সম্রাট মোমিনের নেতৃত্বে বেশকিছু সন্ত্রাসী লিটনের বাড়ির ওপর মহড়া দেয়। লিটন শেখ তাঁদের সেখান থেকে চলে যেতে বললে মোমিনের সহযোগীরা ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে লিটনকে কুপিয়ে আহত করে।
এসময় গুরুতর আহত লিটনকে উদ্ধার করতে এলে একই এলাকার রাশেদুল ইসলাম (২৬) ও আজিজুল ইসলাম (২৮) নামের ২ যুবককে মাথায় আঘাত করা হয়।
পরে স্থানীয়রা আহত লিটনকে উদ্ধার করে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে লিটনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিটি হাসপাতালে ভর্তি করলে রোববার (১৭ জুলাই) রাত ৩টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সেলিম রেজা বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। বগুড়া সদর থানার টিম ঘটনার সাথে জড়িত রিতা নামের এক নারীকে আটক করেছে। জড়িত অন্যান্য আসামিদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD