August 20, 2022, 12:07 am

পদ্মা সেতুর উদ্বোধন করে আমাদের সক্ষমতার পরিচয় দিয়েছেন শেখ হাসিনা – শফিক

প্রেস বিজ্ঞপ্তি: বগুড়ায় বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেন, পদ্মা সেতু উদ্বোধনের মধ্যে দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিজেদের সক্ষমতার পরিচয় দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা দেখিয়েছেন সকল ষড়যন্ত্র উপেক্ষা করে, সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে দক্ষিণাঞ্চলে ২১ জেলার মানুষকে যুক্ত করেছেন রাজধানী ঢাকার সাথে। তৈরি করেছেন দেশের প্রথম এক্সপ্রেসওয়ে। দেশের মানুষ অর্থনৈতিক মুক্তির দিকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেছেন পদ্মাসেতুর উদ্বোধনের মধ্যে দিয়ে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের নিপীড়িত, শোষিত মানুষকে পাক হানাদারের রক্ত শৃংখল থেকে স্বাধীন সার্বভৌম দেশ বাংলাদেশ উপহার দিয়েছিলেন।  সেই বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশের মানুষকে অর্থনৈতিক মুক্তির দিকে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা তার বলিষ্ঠ নেতৃত্বে। দেশের সকল স্থানে এখন উন্নয়নের জোয়ার বইছে।  শেখ হাসিনার কাছে গোপালগঞ্জ বা বগুড়া বলে কিছু নেই। তার কাছে সকল জেলা সমান, আর তাই সকল জেলা, উপজেলা, থানা, গ্রাম, মহল্লা, পাড়ায় পাড়ায় উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনা উন্নয়নের রাজনীতি করেন। শেখ হাসিনা ক্ষুধা, দারিদ্র্য, দূর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ে তুলতে কাজ করছেন। দেশের মানুষকে একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে নিরলস শ্রম দিয়ে যাচ্ছেন মমতাময়ী দেশরত্ন শেখ হাসিনা।  দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামীতে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। এই বগুড়ার উন্নয়নে অংশীদার হতে সকলকে নৌকা মার্কার প্রার্থীর জন্য কাজ করতে হবে। যাতে করে কেউ তথাকথিত প্রতিকে ভোট করে জনগণের ভাগ্যোন্নয়ন করতে পারেনা। আর তারা যেন আর কখনও এই বগুড়ার মানুষের স্বপ্ন নিয়ে ছিনিমিনি খেলতে না পারে। তাই নৌকা প্রতিকে বগুড়ার মানুষকে নির্বাচিত করতে হবে,  যাতে তার কাছে সুখেদুখে তার কাছে গিয়ে কাঙ্ক্ষিত দাবি উত্থাপন করা যায়।  আজ এই উপহার বিতরণ অনুষ্ঠানে যারা উপহার পাবেন তাদের জন্য শুভ কামনা রইল।
শুক্রবার বিকেলে বগুড়া শহরের টেম্পল সড়কে দলীয় কার্যালয়ে জেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মিরার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না। অনুষ্ঠানে জেলা মহিলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জান্নাতুল ফেরদৌস রুম্পার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবা খাতুন ঝর্ণা, মহিলা আওয়ামী লীগ নেত্রী  দিলরুবা আমিনা আক্তার বানু সুইট, সাবিনা, সোমা, মাহফুজা, চাঁপা খন্দকার, নাজমা, লাভলী, সুলতানা, পারুল, সাহিনুর, রওশন, মুক্তা, বুলি, রওশন আরা রেখা।
অনুষ্ঠানে জেলা মহিলা আওয়ামীলীগের আয়োজনে ২ শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার শাড়ী বিতরণ করেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক ও বিশেষ অতিথি কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD