August 8, 2022, 5:30 pm

বগুড়ায় ১২ কেজি গাঁজাসহ আটক ২

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার আদমদীঘির সান্তাহারে দুই বাসযাত্রীর ব্যাগ তল্লাশী করে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এসময় তাদের প্রেপ্তার করে বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হরেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর গ্রামের আতাউর রহমানের ছেলে শহিদুল ইসলাম (৩৩) ও শেখটোলা গ্রামের ইনসান আলীর ছেলে মনিরুল ইসলাম (২৮)। বুধবার দুপুরে তাদের বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল সাড়ে ৬টায় উপজেলার সান্তাহার পৌর শহরের হবীরমোড় এলাকায় তারা অবস্থান নেয়। বগুড়া থেকে নওগাঁমুখী বি.আর সুপার পরিবহন সেখানে পৌঁছালে তারা তল্লাশী শুরু করেন। এ সময় বাসের যাত্রী শহিদুল ইসলামের দুই পায়ের মাঝখানে রাখা একটি প্লাষ্টিকের বস্তার মধ্যে পলেথিনের তিনটি প্যাকেটে মোড়ানো ৬কেজি এবং মনিরুল ইসলামের লাল রংয়ের একটি ট্রাভেল ব্যাগে দুটি পলেথিনে প্যাকেটে স্কচষ্টেপে মোড়ানো ৬ কেজি অর্থাৎ মোট ১২ কেজি গাঁজা তাদের কাছে থেকে উদ্ধার করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। দুপুরে তাদের বগুড়া জেল হাজতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD