February 9, 2023, 12:12 pm

বগুড়ায় যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

ষ্টাফ রিপোর্টারঃ  কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়ায় জেলা যুবদল ও ছাত্রদল যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। শনিবার বিকেলে শহরের নবাববাড়ী রোড দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ করা হয়।

জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের বিভিন্ন জায়গায় একে পর এক ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্রদলের উপর হামলা চালিয়ে যাচ্ছে। হাসিনা সরকার ছাত্রলীগের পেটুয়া বাহিনী দিয়ে আমাদের আন্দোলনকে থামিয়ে রাখতে পারবে না। এ সমাবেশের মাধ্যমে যুবদল, ছাত্রদল একই পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে আমরা এসব হামলার দাত ভাঙ্গা জবাব দিবো।

এসময় অভিযোগ করা হয় কর্মসূচিতে শহর যুবদলের নেতাকর্মীরা অংশ নিতে আসার সময় শহরের সাতমাথায় ছাত্রলীগের নেতাকর্মীদের হামলার শিকার হয়। হামলায় সংগঠনের ৬ জন নেতাকর্মী আহত হয় বলে দাবি করা হয়।

সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সরকার মুকুল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবিব মমি, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হারুনুর রশিদ সুজন, সদস্য সচিব আদিল শাহরিয়ার গর্কি, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক অতুল চন্দ্র দাসসহ প্রমুখ।

দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ চালাকালিন জেলা ছাত্রদলের সহ-প্রচার সম্পাদক সৈয়দ নাহিদ হাসানকে চরথাপ্পর মারে ছাত্রদলের অন্য নেতারা। সমাবেশ শেষ হলে আবারো দলীয় কার্যালয়ের ভিতরে ঐ নেতাকে ডেকে নিয়ে বেধড়ক মারধর করা হয়ে বলে অভিযোগ করেন নাহিদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD