May 18, 2024, 11:10 am

সারিয়াকান্দিতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন দুই চেয়ারম্যান প্রার্থী

সারিয়াকান্দী প্রতিনিধি: আগামী ৮ মে অনুষ্ঠিতব্য সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থীর মধ্যে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়িয়েছেন।

তাঁরা হলেন চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সালাম (মোটরসাইকেল) এবং উপজেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ (হেলিকপ্টার)।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় সারিয়াকান্দি স্থানীয় প্রেসক্লাবে পৃথকভাবে তাঁরা সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে আব্দুস সালাম জানান, শারীরিক ও রাজনৈতিক কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। তিনি নির্বাচন করবেন না এবং নির্বাচন থেকে সরে গেছেন।

আশিক আহম্মেদ জানান, আমি অসুস্থ। আমার শারীরিক অসুস্থতার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আমার সকল ভোটার ও স্বজনদের কাছ থেকে দোয়া চেয়ে নির্বাচনী কার্যক্রম থেকে বিদায় নিচ্ছি।

এ সময় তারা চেয়ারম্যান পদে (আনারস) মার্কার প্রার্থী প্রয়াত সাংসদ ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আব্দুল মান্নান ও বর্তমান সাংসদ পুত্র মােহাম্মেদ সাখাওয়াত হোসেন সজলকে সমর্থন জানান।

এর ফলে সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রইলেন। তারা হলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু (কাপ পিরিচ), সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক কর কমিশনার মোঃ শাহজাহান আলী (ঘোড়া) এবং সাংসদ পুত্র মােহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল (আনারস)।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD