May 18, 2024, 9:01 pm

News Headline :
বগুড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে প্রার্থীর সমর্থককে জরিমানা বগুড়ায় ১৪০টি ৫শ’ টাকার জালনোটসহ কারবারি গ্রেপ্তার বগুড়ায় আলী হাসান হত্যা মামলার মূল আসামি সবুজ সওদাগর গ্রেপ্তার গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে ভাতিজি খুন হুটার-হাইড্রোলিক হর্ন ব্যবহার করলেই ব্যবস্থা বগুড়ায় বিভিন্ন গাড়ি থেকে হাইড্রোলিক হর্ন খুলে নিল পুলিশ দেশে সবার অন্তত ২ কাঠার জমি ও একটি ঘর থাকবে: প্রধানমন্ত্রী বগুড়ায় স্কুল ব্যাগে মিলল ৫২০০ পিস ইয়াবা: যুবক গ্রেপ্তার বগুড়ায় সাথী কোল্ডষ্টোরেজ থেকে অবৈধ মজুদের ১ লাখ ডিম উদ্ধার বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বগুড়া সদর উপজেলা কমিটির ১৮তম দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

উপজেলা নির্বাচন উৎসবমুখর দেখতে চাই – প্রধানমন্ত্রী

যমুনা নিউজ বিডি: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আসন্ন উপজেলা নির্বাচন উৎসবমুখর দেখতে চাই। দলের কেউ যেন কোথাও কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না করে, আমি সে নির্দেশনাই দিয়েছি, দিচ্ছি। গতকাল রাতে গণভবনে আয়োজিত আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের বৈঠকে অনানুষ্ঠানিক আলোচনায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, নির্বাচনকে প্রভাবমুক্ত রেখে দ্বাদশ জাতীয় নির্বাচনের মতো একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হোক।

সে ক্ষেত্রে যারাই জিতে আসে আসুক, মানুষ যাকে চাইবে, সে-ই বিজয়ী হয়ে আসবে। একইভাবে ঝিনাইদহ-১ উপনির্বাচনও অবাধ, সুষ্ঠু করার ক্ষেত্রে দলের পক্ষ থেকে আন্তরিকভাবে সবাইকে কাজ করারও আহ্বান জানান তিনি।

এদিকে আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত একক প্রার্থী মো. নায়েব আলী জোয়াদ্দার। তিনি সাবেক উপজেলা চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সদস্য। গতকাল মনোনয়ন বোর্ডের বৈঠকে সর্বসম্মতিক্রমে তাকে মনোনয়ন দেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

বৈঠকে দলের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মনোনয়ন বোর্ডের সভা শেষে নায়েব আলীকে মনোনয়ন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন ওবায়দুল কাদের।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD