March 28, 2024, 9:26 am

হ্যাটট্রিকের সুযোগ পেয়েও এমবাপ্পেকে দিয়ে গোল করালেন মেসি

যমুনা নিউজ বিডিঃ অবশেষে পিএসজির জার্সিতে অন্যতম সেরা পারফরম্যান্স উপহার দিলেন লিওনেল মেসি। জোড়া গোল করে মঁপিলিয়ের বিপক্ষে দলকে জিতিয়েছেন ৪-০ ব্যবধানে। এর চেয়েও বড় ব্যাপার ছিল হ্যাটট্রিক করার সুবর্ণ সুযোগ পেয়েও কিলিয়ান এমবাপ্পের জন্য তা বিসর্জন দিয়েছেন! ৬ মিনিটে পিএসজির প্রথম গোলটি করেন মেসি। সেই গোলে পরোক্ষ অবদান ছিল এমবাপ্পের। বক্সের ভেতর থেকে এমবাপ্পের দেওয়া একটি পাস আরেকজনের পা হয়ে যায় মেসির কাছে। খুব কাছ থেকে সহজেই বল মঁপিলিয়ের জালে পাঠান তিনি। ২০ মিনিটে তার দ্বিতীয় গোলটি সরাসরি এমবাপ্পের পাস থেকে। ফরাসি স্ট্রাইকারের অসাধারণ পাসটি নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ে জালে পাঠান মেসি।

২৬ মিনিটে ব্যবধান ৩-০ করে পিএসজি। এবার স্কোরশিটে নাম লেখান আনহেল দি মারিয়া। ৩-০ গোলে এগিয়ে যাওয়া পিএসজি একের পর এক আক্রমণ করে যেতে থাকে মঁপিলিয়ের রক্ষণে। এমবাপ্পের বুলেটগতির একটি শট ফিরে আসে পোস্টে লেগে। অবশেষে ব্যবধান বাড়ানোর সুযোগ পায় পিএসজি ৫৮ মিনিটে।

বক্সের মধ্যে এমবাপ্পেকে মঁপিলিয়ের এক ডিফেন্ডার ফেলে দিলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। এটা ছিল মেসির হ্যাটট্রিকের সুযোগ। কিন্তু মেসি যেন এমবাপ্পের অসাধারণ সেই পাসের প্রতিদান দিতে চাইলেন। এমবাপ্পেকে ইশারা করলেন পেনাল্টি কিক নেওয়ার জন্য।৬০ মিনিটে পেনাল্টি থেকে গোল করে স্কোরশিটে নাম লেখান এমবাপ্পে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD