May 19, 2024, 2:30 pm

News Headline :
ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন মে মাসের ১৭ দিনে এলো ১৩৬ কোটি ডলারের রেমিট্যান্স ভারত-চীনকে যুক্ত করতে পারলেই রোহিঙ্গা সংকট সমাধান সম্ভব বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এসএমই মেলা-২০২৪ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সারিয়াকান্দি উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা নন্দীগ্রামে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা’র উদ্বোধন করলেন এমপি তানসেন বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের ২২ শিক্ষার্থী আতঙ্কিত হয়ে অসুস্থ আজ থেকে মাঠে নামছে আইন-শৃঙ্খলা বাহিনী মলা মাছের টক

টানা চার হারে হোয়াইটওয়াশের দ্বারপ্রান্তে টাইগ্রেসরা

যমুনা নিউজ বিডি: ঘরের মাঠে ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিনটিতে হেরে আগেই সিরিজ হাত ছাড়া করেছে টাইগ্রেসরা। চতুর্থ ম্যাচেও বড় ব্যবধানে হেরেছে স্বাগতিকরা। এতে হোয়াইটওয়াশের দ্বারপ্রান্তে রয়েছে জ্যোতি-মারুফারা।

সোমবার (৬ মে) আগে ব্যাট করে ভারত ১২২ রান করলেও ১৪ ওভারে বাংলাদেশের লক্ষ্য দাঁড়ায় ১২৫ রান। নির্ধারিত ওভারে সাত উইকেট হারিয়ে ৬৮ রান তুলতে পারে টাইগ্রেসরা। এতে ৫৬ রানের জয় পায় ভারত।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। ৫ বলে ১ রান করে আউট হন ওপেনার মুর্শিদা খাতুন। ২৫ বলে ২১ রান করে তাকে সঙ্গ দেন দিলারা আক্তারও। ১৭ বলে ১৩ রান করে রান আউটে কাটা পড়েন রাবেয়া খাতুন।

এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। ২ বলে ১ রান করে সাজঘরে ফেরেন তিনি। এতে মাত্র ৩৯ রানে চার উইকেট হারিয়ে চাপে পড়ে বাংলাদেশ।

উইকেট মিছিলে যোগ দেন স্বর্ণা আক্তার (৫), রিতু মনি (১) এবং রাবেয়া খান (৮)। শেষ পর্যন্ত শরিফা খাতুন ১১ বলে ১১ রান করে অপরাজিত থাকলেও সাত উইকেট হারিয়ে মাত্র ৬৮ রান তুলতে পারে স্বাগতিকরা। এতে ৫৬ রানের জয় পায় ভারত।

ভারতের হয়ে দীপ্তি শর্মা এবং আশা শোবহানা দুটি করে উইকেট নেন। এ ছাড়াও পুজা ভাস্তাকার এবং রাধা যাদব নেন একটি করে উইকেট।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে শেফালি ভার্মাকে ২ রানে ফিরিয়ে বাংলাদেশকে উড়ন্ত সূচনা এনে দেন শরিফা খাতুন। তবে দায়ালান হেমালাথাকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকে স্মৃতি মানন্ধানা।

তবে পাওয়ার প্লেতে শেষ না হতে মাঠে হানা দেয় বৃষ্টি। এতে কাটা পড়ে ম্যাচের ৬ ওভার। অন্যদিকে ইনিংস লম্বা করতে পারেননি দুজনেই কেউই। ১৪ বলে ২২ রান করে হেমালাথা আউট হলে, ১৮ বলে ২২ রান করে তাকে সঙ্গ দেন স্মৃতি মান্ধানা।

এরপর রিচা ঘোষকে সঙ্গে নিয়ে ব্যাট চালাতে থাকেন অধিনায়ক হারমনপ্রীত কৌর। শেষ দিকে রিচা (২৪), হারমনপ্রীত (৩৯) এবং পুজা ভাস্তাকার ১ রান করে আউট হলে ৬ উইকেট হারিয়ে ১২২ রানের বড় পুঁজি পায় ভারত।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD