February 4, 2023, 3:57 pm

আল নাসরে অভিষেকেই জয়, যা বললেন রোনালদো

যমুনা নিউজ বিডিঃ  সৌদি আরবের ক্লাস আল নাসরে বছরের একদম শুরুতেই যোগ দিলেও এতদিন লিগে অভিষেক হয়নি তার। অবশেষে সৌদি প্রো লিগে অভিষেক হলো ক্রিশ্চিয়ানো রোনালদোর। গোল করতে না পারলেও জয় পয়েছে তার দল। পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরেছে ক্লাবটি।

রোববার (২২ জানুয়ারি) কিং সাউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে ইত্তিফাকের মুখোমুখি হয় রোনালদোর ক্লাব আল নাসর। ম্যাচটিতে ১-০ গোলে জিতে তারা।

পায়ের কারিকুরি কিছুটা দেখালেও অভিষেক ম্যাচ সেভাবে মাতাতে পারেননি পর্তুগিজ সুপারস্টার। আল নাস্‌রের জার্সিতে এই মহাতারকার অভিষেকটা হলো তাই সাদামাটা।

অবশ্য গত সপ্তাহে সৌদি আরবের শীর্ষ দুই ক্লাব আল নাস্‌র ও আল হিলালের খেলোয়াড়দের নিয়ে গড়া দল রিয়াদ অল স্টার্স একাদশের অধিনায়ক হয়ে পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচে খেলেন রোনালদো। ম্যাচটিতে সৌদির দলটি ৫-৪ ব্যবধানে হারলেও নিজে জোড়া গোল করে ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতেন ৩৭ বছর বয়সী তারকা।

ওই ম্যাচের পারফরম্যান্স আল নাস্‌রের জার্সিতে অভিষেকে টেনে আনতে পারলেন না সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড। ম্যাচের
৩১তম মিনিটে ব্যবধান গড়ে দেয়া একমাত্র গোলটি করেন আন্দেরসন তালিসকা। সতীর্থের ক্রসে বক্সে রোনালদো হেডের চেষ্টায় লাফিয়ে বলের নাগাল পাননি। তার পেছনেই দাঁড়ানো ব্রাজিলিয়ান মিডফিল্ডার হেডেই বল জালে পাঠান।

ম্যাচ শেষে রোনালদো নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লেখেন, প্রথম খেলা, প্রথম জয় – শুভকামনা বন্ধুরা। অবিশ্বাস্য সমর্থনের জন্য সকল সমর্থকদের ধন্যবাদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD