May 27, 2024, 12:18 am

কুষ্টিয়া সদরে আবারও আতা, খোকসায় শান্ত চেয়ারম্যান

কুষ্টিয়া প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে কুষ্টিয়ার দুই উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আতাউর রহমান আতা ও আল মাসুম মুর্শেদ শান্ত।

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে একযোগে কুষ্টিয়া সদর ও খোকসা উপজেলায় সবক’টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ চলে বিরতিহীনভাবে বেলা ৪টা পর্যন্ত।

নির্বাচনে কুষ্টিয়া সদর উপজেলায় চেয়ারম্যান পদে আতাউর রহমান আতা আনারস প্রতীকে ৬৭ হাজার ৪৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু আহাদ আল মামুন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৫৬৪ ভোট। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৪ লাখ ২০ হাজার ৮৩৩ জন।

খোকসা উপজেলায় চেয়ারম্যান পদে আল মাসুম মুর্শেদ শান্ত ঘোড়া প্রতীকে ২৫ হাজার ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর রহিম খান দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৭৬২ ভোট। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ১৬ হাজার ৮ জন।
দু’টি উপজেলায় মোট ২২টি ইউনিয়ন ও দুটি পৌরসভায় ভোট কেন্দ্রের সংখ্যা ছিলো ১৯৫টি।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আবু আনছার এ তথ্য নিশ্চিত করে বলেন, সকাল ৮টা থেকে কুষ্টিয়া সদর ও খোকসা উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। কুষ্টিয়া সদর উপজেলায় চেয়ারম্যান পদে আতাউর রহমান আতা এবং খোকসায় আল মাসুম মুর্শেদ শান্ত বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তবে ভোট কেন্দ্রগুলো পরিদর্শনকালে কুষ্টিয়া এবং খোকসা উপজেলার প্রায় সবক’টি কেন্দ্রেই ভোটার উপস্থিতি ছিলো একেবারেই কম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD