February 4, 2023, 4:24 pm

সমাবেশের নামে বিশৃঙ্খলা করলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

যমুনা নিউজ বিডিঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি সমাবেশের নামে বিশৃঙ্খলা করলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না।

আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আমরা সবসময়ই শান্তিপূর্ণ কর্মসূচির কথা বলি। আপনারা মিছিল, মিটিং করেন। এতে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু ভাঙচুর, বিশৃঙ্খলা করলে আইনশৃঙ্খলা বাহিনী চুপচাপ বসে থাকতে পারে না।

সংঘর্ষের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশের ওপর বিএনপি কর্মীরা মারমুখী ছিল। তারা ইটপাটকেল ছুড়েছিল। সেটি মোকাবিলা করতে গিয়ে আহত হয়েছেন এমন ৪৯ জন কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। অস্ত্র, লাঠি দিয়ে তাদেরকে আহত করা হয়েছিল।

তিনি বলেন, বিএনপি বিভিন্ন বিভাগ ও জেলায় সমাবেশ করেছে। তাদের যা বলার মন খুলে বলেছে। এখন তারা ঢাকায় যে স্থানে সমাবেশ করতে চাইছে, সেখানে বড় জমায়েতের সুযোগ নেই। এ জন্য বিকল্প চিন্তা করতে বলা হয়েছে। তারা সোহরাওয়ার্দী কিংবা কালশীতে সমাবেশ করুক। কিংবা বিকল্প থাকলে পুলিশ কমিশনারকে বলুক। আমরা আপনাদের পুরোপুরি সহযোগিতা করব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD