April 19, 2024, 3:58 am

মায়োর্কাকে উড়িয়ে ফের শীর্ষে রিয়াল

যমুনা নিউজ বিডিঃ আগের দিনই কাদিসকে ৪-০ গোলে হারিয়ে রিয়াল মাদ্রিদকে পেছনে ফেলে লা লিগা টেবিলের শীর্ষস্থানটি দখলে নেয় বার্সেলোনা। তবে চিরপ্রতিদ্বন্দ্বীদের বেশিক্ষণ সেই চেয়ারে বসতে দিলো না রিয়াল।

এবার তারাও পেয়েছে ৪-১ গোলের বড় জয়। সান্তিয়াগো বার্নাব্যুতে রোববার রাতে মায়োর্কাকে উড়িয়ে দিয়ে শীর্ষস্থানে ফিরেছে কার্লো আনচেলত্তির দল।

ম্যাচে একতরফা দাপট দেখিয়ে খেলে রিয়াল। ৬৯ শতাংশ বল দখলে রেখে মোট ২২টি শট নেয় তারা, যার মধ্যে ৭টি ছিল লক্ষ্যে। অন্যদিকে ৫টি শটের দুটি লক্ষ্যে রাখতে পারে মায়োর্কা।

যদিও শুরুতে পিছিয়ে পড়েছিল রিয়ালই। ৩৫ মিনিটে মায়োর্কাকে এগিয়ে দেন ভেদাত মিউরিকি। প্রথমার্ধে প্রায় পুরোটা সময় রিয়ালকে আটকে রেখে লিড নিয়েই মাঠ ছাড়তে যাচ্ছিল মায়োর্কা। কিন্তু যোগ করা সময়ের তৃতীয় মিনিটে গোল করে সমতা ফেরান ফেদেরিকো ভালভার্দে।

দ্বিতীয়ার্ধে আর অতিথিদের পাত্তা দেয়নি রিয়াল। ৭২ মিনিটে ২-১ করেন ভিনিসিয়াস জুনিয়র, ৮৯ মিনিটে রদ্রিগো গোজ করেন ৩-১। আর যোগ করা সময়ের তৃতীয় মিনিটে মায়োর্কাকে আরও হতাশায় ডুবান অ্যান্তোনিও রুদিগার।

৫ ম্যাচের সব কটি জিতে ১৫ পয়েন্ট নিয়ে এখন শীর্ষে রিয়াল। সমান ম্যাচে ৪ জয় আর ১ ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে দুইয়ে বার্সেলোনা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD