March 28, 2024, 2:51 pm

জাতীয় স্কোয়াশ প্রতিযোগিতা-২২ চ্যাম্পিয়ন সাজ্জাদ

যমুনা নিউজ বিডিঃ  জাতীয় স্কোয়াশ চ্যাম্পিয়নশিপ ২০২২ এ চ্যাম্পিয়ন হয়েছেন এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ আরেফিন আলম। ৩ সেপ্টেম্বর থেকে পাঁচদিন ব্যাপী শুরু হওয়া প্রতিযোগিতায় তিনি চট্টগ্রাম ক্লাবের পক্ষ থেকে অংশগ্রহণ করেন। গুলশান ক্লাবে অনুষ্ঠিত ২য় ঊর্মি গ্রুপ ফাইনালে তিনি ৩/২ সেটে জয়লাভ করেন।

ছয়টি গ্রুপের এই প্রতিযোগিতায় ঢাকা , চট্টগ্রাম , কুমিল্লা , খুলনা , বরিশাল , চাঁপাইনবাবগঞ্জ , রাজশাহী ও গোপালগঞ্জসহ বিভিন্ন জেলা থেকে নির্বাচিত ১৪ টি ক্লাব/প্রতিষ্ঠানের ১২০ জন খেলোয়াড় চূড়ান্ত রাউন্ডে অংশগ্রহণ করেন। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিজয়ী খেলোয়াড়দের প্রাইজমানি , ট্রফি ও খেলার সামগ্রী প্রদানের মাধ্যমে পাঁচদিনব্যাপী অনুষ্ঠান সম্পন্ন হয়।

ফেডারেশনের সহ-সভাপতি (অবঃ) মেজর তানিম হাসানের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঊর্মী গ্রুপের এম ডি আসিফ আশরাফ, বাংলাদেশ হাডুডু, টেবিল টেনিস ও কুস্তি ফেডারেশনের সাধারণ সম্পাদক ডিআইজি মো হাবিবুর রহমান, (অবঃ) কর্নেল হাসান মনির সুমন , কর্নেল নজরুল ইসলাম, প্রকৌশলী ফিরোজা করিম নেলী, গুলশান ক্লাবের সভাপতি রফিকুল আলম (হেলাল, ঊর্মি গ্রুপের পরিচালক ফয়েজ রহমান , ফেডারেশনের সাধারণ সম্পাদক (অবঃ) ব্রিগেডিয়ার জেনারেল জি এম কামরুল ইসলাম, ফেডারেশন ও গুলশান ক্লাবের নির্বাহী পর্ষদের সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD