March 29, 2024, 6:25 am

শ্যালো ঘরে আশ্রয় নিয়ে বজ্রপাতে প্রাণ হারাল ৮ শ্রমিক

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বজ্রপাতে ৮ কৃষি শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ৬ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। বজ্রপাতে নিহত ও আহতরা সবাই কৃষি শ্রমিক বলে জানা গেছে। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন- উপজেলার শিবপুর গ্রামের মোকাম হোসেন (৬০), মোন্নাফ হোসেন (১৮), শমসের আলী (৬২), শাহিন (৩২), আক্তার হোসেন (৬০) এবং মাটিকোড়া গ্রামের আব্দুল কুদ্দুস (৬০) ও শাহ আলম (৪২) ও ঋতু খাতুন (১৪)। পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার বিকেলে মাটিকোড়া দক্ষিণপাড়া গ্রামের পাশের একটি জমিতে চারা রোপণের কাজ করছিলেন কৃষি শ্রমিকরা। হঠাৎ বৃষ্টি শুরু হলে এসব শ্রমিকরা মাঠের মধ্যে অবস্থিত একটি শ্যালো ঘরে গিয়ে আশ্রয় নেয়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই ৮ শ্রমিকের মৃত্যু হয়। আহত হয় আরও অন্তত ৬ জন।

তিনি আরও জানান, আহতদের উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। উল্লাপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা আহত শ্রমিকদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD