May 8, 2024, 12:37 am

News Headline :
রবীন্দ্র দর্শনের প্রধান বিষয় বিশ্বমানবতাবোধ ও মানুষে মানুষে মিলন: প্রধানমন্ত্রী রাত পোহালেই বগুড়ার ৩টি উপজেলায় নির্বাচন; ১৫৭ কেন্দ্র ঝুঁকিপূর্ণ জাতীয় নির্বাচন থেকে স্থানীয় নির্বাচন বেশি জমজমাট হবে : সিইসি গাবতলীতে উপজেলা পরিষদ নির্বাচন ব্রিফিং অনুষ্ঠিত সৈয়দপুরে নকল জুস ও কোমল পানীয় তৈরির কারখানার সন্ধান বগুড়ায় ৩২ টাকা কেজি ধান ও ৪৫ কেজি দরে চাল কিনবে খাদ্য বিভাগ ভোটের একদিন আগে সরিষাবাড়ী উপজেলা নির্বাচন স্থগিত বগুড়া-নাটোর মহাসড়কে যেখানেই ট্রাক পার্কিং সেখানেই দেওয়া হচ্ছে মামলা ৭০০ বছরের পুরোনো গির্জাকে মসজিদ বানালেন এরদোয়ান টস হেরে জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

বগুড়ায় ২ হাজার ৮০০ ইয়াবাসহ বাসযাত্রী নারী গ্রেফতার

শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে মাদক বিরোধী অভিযানে ২ হাজার ৮০০ পিস ইয়াবাসহ এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর এলাকায় যাত্রীবাহী বাস থেকে তাকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

গ্রেফতার হওয়া নারীর নাম হামিদা (২৪)। তিনি কক্সবাজারের টেকনাফের বরাইতলী গ্রামের বাসিন্দা। তার স্বামীর নাম মিসবাহ উদ্দিন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্রে জানা গেছে, গোপন সংবাদে জানা যায় যাত্রীবাহী বাসে যাত্রীর বেশে থেকে একজন ইয়াবা বহন করছেন। এমন খবরে সাজাপুর এলাকায় চেকপোস্ট বসানো হয়। সেখানে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চিলমারীগামী মামুন এক্সপ্রেস নামে যাত্রীবাহী বাস তল্লাসী করে ইয়াবাসহ হামিদাকে গ্রেফতার করা হয়। হামিদার ভ্যানিটি ব্যাগ থেকে ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার করা ইয়াবাগুলো অ্যাস্ফিটামিনযুক্ত।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বগুড়ার উপপরিচালক মো. রাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার ৮০০ ইয়াবাসহ হামিদাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে শাজাহানপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD