September 29, 2022, 7:12 am

News Headline :
বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় প্রকাশ্যে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা বুরকিনা ফাসোয় জঙ্গি হামলায় নিহত ১২ সারিয়াকান্দিতে চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেনের পক্ষে মতবিনিময় দুপচাঁচিয়া পৌরসভায় ফ্রি জন্ম নিবন্ধন ক্যাম্পেইনের উদ্বোধন বৃহস্পতিবার মাঠে গড়াচ্ছে জাতীয় যুব হকির ২৭তম আসর মান্নান আকন্দর নিঃশর্ত মুক্তির দাবিতে ১৫নং ওয়ার্ডের সাধারণ জনগণের মানববন্ধন সহ-শিক্ষা কার্যক্রম একটি প্রতিষ্ঠানকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়-এসপি সুদীপ নন্দীগ্রামে যাত্রী ছাউনিতে পড়ে থাকা সাবেক প্রধান শিক্ষকের পাশে ইউএনও শিফা নুসরাত লড়াই করেও বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ আমিরাত

বঙ্গবন্ধুর আদর্শের প্রতিচ্ছবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা- আব্দুল মান্নান

প্রেস বিজ্ঞপ্তিঃ রোববার বিকেলে বগুড়া শহরের বেজোড়া উল্কা মাঠে অত্র এলাকার যুব সমাজ আয়োজিত   ১৫ আগষ্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা, ১৭ আগষ্ট সারাদেশে সিরিজ বোমা হামলায় আহত ও নিহত এবং ২১ আগষ্ট বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভায় গ্রেনেড হামলায় আহত ও নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট সমাজসেবক আব্দুল মান্নান আকন্দ বলেন, বঙ্গবন্ধুর আদর্শের প্রতিচ্ছবি শেখ হাসিনা তাই বঙ্গবন্ধুর আদর্শে  দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল সাধারণ মানুষ। দেশ স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর ডাকে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের কারাগার থেকে ফিরেই  ভারতকে বলেছিল আপনাদের সৈন্য কবে সরাবেন। সে সময় তিনি সাংবাদিকদের বলেছিলেন, বাংলাদেশে তিনি ধর্মনিরপেক্ষতার বীজ বপন করতে চাই। ধর্ম যার যার রাষ্ট্র সবার। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাস করতেন। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়েছিল। সেদিন বঙ্গবন্ধুর ছোট ছেলে রাসেলকেও গুলি করে হত্যা করা হয়েছিল। শেখ হাসিনার তার পিতার স্বপ্নে দেখা ক্ষুধা, দারিদ্র্য, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন।  এখনও ষড়যন্ত্র করা হচ্ছে দেশের মানুষকে নিয়ে। ২১ আগষ্ট গ্রেনেড হামলা চালানো হয়েছিল। শেখ হাসিনাকে ও আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দেয়ার চেষ্টা করা হয়। কিন্তু দেশের মানুষের ভালবাসায় শেখ হাসিনা সেদিন বেঁচে গেছেন। দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।  এবার সময় এসেছে শেখ হাসিনার পক্ষে কথা বলার।   এই বগুড়ার মানুষের স্বপ্ন নিয়ে ছিনিমিনি খেলে যাচ্ছে ভাড়াটিয়া লোককে নির্বাচিত করে। আর সুযোগ দেয়া যাবে না ভাড়াটিয়াদের। এবার নিজ এলাকার সন্তানকে নর্বাচিত করতে হবে। যাতে করে নিজেদের কথা দুঃখ নিজেদের সন্তানকে বলে তার সমাধান করা যায়। তাই সকলকে একহয়ে মার্কা নয় নিজের সন্তানকে জনপ্রতিনিধি নির্বাচিত করতে হবে।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে উল্কা ক্রীড়া সংঘের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুল ইসলাম মনিরর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন বেজোড়া উল্কা ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস শাহ্, রাকিবুল ইসলাম রাঙ্গা, মিঠু শেখ, বাদলা মিয়া, জোনায়েদ কথন, ফারুক মিয়া, রাকিব হাসান, আহম্মেদ মূছা, হৃদয়, রক্তিম, আকাশ, তুষার, রসূল, মিম, মাহাবুব প্রমূখ। আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে ১৫ আগষ্ট,  ১৭ আগষ্ট ও ২১শে আগষ্ট শাহাদাৎ বরণকারীদের  আত্মার মাগফিরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD