August 15, 2022, 4:02 pm

‘সাদা সাদা কালা কালা’ গাইলেন মিশা সওদাগরের স্ত্রী

‘সাদা সাদা কালা কালা’ গাইলেন মিশা সওদাগরের স্ত্রী (ভিডিও)

যমুনা নিউজ বিডিঃ তুমি বন্ধু কালা পাখি, আমি যেন কী, বসন্তকালে তোমায় বলতে পারিনি…সাদা সাদা কালা কালা’ গ্রাম থেকে শহরে সবার মুখে মুখে গানটি। এবার ভাইরাল এই গানটি গাইলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরের স্ত্রী মিতা।

শনিবার (৩০ জুলাই) ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে স্ত্রীর গাওয়া গানটির ভিডিও পোস্ট করেন মিশা। সেখানে দেখা যাচ্ছে, নদীর পাড়ে পাথরের ওপর বসে খালি গলায় ‘সাদা সাদা কালা কালা’ গানটি গাইছেন মিতা। বাদ্যযন্ত্র হিসেবে তিনি কোলের ওপর গামলা ও হাতে একটি বোতল রেখেছেন। নিজে নিজেই সেগুলো বাজিয়ে গানটি গাইছেন। আর সেই মুহূর্তের ভিডিওচিত্র ধারণ করেছেন মিশা-মিতা দম্পতির ছেলে।

222

স্ত্রী মিতার সঙ্গে মিশা সওদাগর

মিতার গাওয়া ‘সাদা সাদা কালা কালা’ গানটি নেটিজেনদের নজর কেড়েছে। মিশা সওদাগরের পোস্টের নিচে কমেন্ট করে মিতার গায়কীর প্রশংসা করেছেন নেটিজেনরা।

‘হাওয়া’ সিনেমায় ইমন চৌধুরীর সুরে ‘সাদা সাদা কালা কালা’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন আরফান মৃধা শিবলু। গানটির কথা ও সংগীতায়োজন করেছেন হাশিম মাহমুদ। প্রকাশের পরই গানটি নেটিজেনদের ব্যাপক প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছে। এক গানের টানেই দর্শক ‘হাওয়া’ দেখতে প্রেক্ষাগৃহে ছুটছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD