August 15, 2022, 4:17 pm

প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার শহরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইমন হাসান (১৮) নামের ওয়ার্ড ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় কক্সবাজার পৌরসভার বড় বাজারের ছালাম মার্কেটের সামনে তাকে ছুরিকাহত করে দুর্বৃত্তরা। শুক্রবারে ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। নিহত ইমন কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের পূর্ব মোক্তার কুলের বাসিন্দা ও বড় বাজারের খরুলিয়া পলিথিন হাউসের মালিক মো. হাছানের ছেলে। সে ৪ নং ওয়ার্ড ছাত্রীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

এ বিষয়ে নিহতের বাবা মো. হাছান বলেন, বছর তিনেক আগে শহরের বইল্ল্যাপাড়ার বায়তুশ শরফ মসজিদের মাহফিল চলাকালীন সময় কথা কাটাকাটির জেরে পৌরসভার পেষকারপাড়ার আবদুল্লাহ খানকে ছুরিকাঘাত করে ইমন ও তার সঙ্গীরা। আর এই ঘটনার বদলা নিতেই বৃহস্পতিবার রাতে ইমনকে প্লাটা ছুরিকাঘাত করে আবদুল্লাহ ও তার কয়েকজন সঙ্গী। আহতাবস্থায় ইমনকে কক্সবাজার সদর হাসপাতাল নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে ইমন মারা যায়।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি আগের হামলার বদলা নিতেই ইমনকে হত্যা করা হয়েছে। এ হত্যার সাথে আবদুল্লাহ সহ আর যারা জড়িত তাদের ধরতে অভিযান চলছে। উল্লেখ্য, গত ৩ জুলাই খুরুশকুল ছাত্রলীগ নেতা ফয়সাল উদ্দিনকে কুপিয়ে হত্যা করে প্রতিপ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD