July 6, 2022, 4:19 am

বন্যার্তদের জন্য দুই দিনে ৯৭ লাখ টাকা সংগ্রহ করেছেন ব্যারিস্টার সুমন

সিলেট প্রতিনিধিঃ সিলেট ও সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে ফেসবুকে আবেদন জানানোর পর দুদিনে ৯৭ লাখ টাকা সংগ্রহ করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

মঙ্গলবার (২১ জুন) ব্যারিস্টার সুমন ফেসবুক লাইভে এসে এ তথ্য জানান।

তিনি বলেন, দুদিনের ব্যবধানে ৯৭ লাখ টাকা সংগ্রহ বিরল ঘটনা। এর মাধ্যমে দেশের প্রতি মানুষের ভালোবাসা প্রতিফলিত হয়েছে।

সোমবার (২০ জুন) ফেসবুকে লাইভে এসে ব্যারিস্টার সুমন একদিন ৭০ লাখ টাকা সংগ্রহের তথ্য জানান।

তিনি বলেন, বন্যার্তদের সহায়তার জন্য আমি গত পরশু সামাজিক যোগাযোগমাধ্যমে বলেছিলাম, ‘আপনারা যে যেভাবে পারেন, আমাকে সহযোগিতা করেন।’ দেশে-বিদেশে সবার কাছে এই আহ্বান জানিয়েছিলাম। আমার কাছে মনে হচ্ছে, আজকের পর থেকে আমার দায়িত্ব অনেক বেশি বেড়ে গেছে। সবাই আমাকে এত বিশ্বাস করেছেন, এটা আমার জীবনের বড় পাওয়া।

তিনি বলেন, ‘আমি প্রতিশ্রুতি দিচ্ছি, আপনাদের এই টাকা আমার ফুটবল টিমের সদস্যদের নিয়ে সুষ্ঠুভাবে বন্যার্তদের মাঝে বণ্টন করব। আপনাদের কষ্টের টাকায় কেনা সামগ্রী আমরা বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়ে আসব। আপনারা আমাকে বিশ্বাস করে মাত্র একদিনের ব্যবধানে ৭০ লাখ টাকা দিয়ে দিলেন, একটা মানুষের জীবনে এর চেয়ে আর বড় অর্জন হতে পারে না।

দেশ-বিদেশ থেকে অসংখ্য মানুষ এই সহযোগিতা পাঠিয়েছেন জানিয়ে তিনি আরও বলেন, এখন আমার দায়িত্ব হলো আপনাদের প্রতিটি টাকা কীভাবে খরচ হলো, সেটার হিসাব রাখা। একদিনের ব্যবধানে ৭০ লাখ টাকা কীভাবে একজনের কাছে চলে আসে। আমি এই বিশ্বাসের মর্যাদা রাখব।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD