July 4, 2022, 5:36 am

মায়ের শততম জন্মদিনে পা ধুইয়ে আশীর্বাদ নিলেন মোদি

যমুনা নিউজ বিডিঃ শতবর্ষে পা দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেন মোদি। শনিবার (১৮ জুন) বিশেষ এই দিনটিতে মাকে সময় দিতে রাজধানী দিল্লি থেকে গুজরাট গিয়েছেন নরেন্দ্র মোদি। ভারতের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত তথ্যানুযায়ী, শনিবার সকালে মায়ের সাথে দেখা করতে গুজরাটের গান্ধীনগরের বাসভবনে যান নরেন্দ্র মোদি। সেখানে তিনি মায়ের সঙ্গে সময় কাটান, আশীর্বাদ চেয়ে তার পা ধুয়ে দেন।

মায়ের জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আবেগ ঘন বার্তাও দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী। সেখানে তিনি বলেন, ‘মা…কেবল একটি ছোট্ট শব্দ নয়, বরং এই শব্দের সঙ্গে হাজারো আবেগ জড়িয়ে আছে। আজ, ১৮ জুন আমার মা হীরাবা ৯৯তম জন্মদিন পালনের মধ্যে দিয়ে শততম বর্ষে প্রবেশ করলেন। এমন বিশেষ দিনে তার প্রতি ভালবাসা, কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জানাতে আমি কলম ধরেছি। মায়ের জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীর নিজ শহর ভাদনগরে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মোদি পরিবার আহমেদাবাদের জগন্নাথ মন্দিরে একটি সম্প্রদায়ের খাবারেরও পরিকল্পনা করেছে।

১৯২৩ সালের ১৮ জুন জন্মগ্রহণ করেন হীরাবেন। দেশের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদি শপথ নেওয়ার সময় থেকেই তার মা হীরাবেনও দেশবাসীর কাছে পরিচিত মুখ হয়ে ওঠেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD