August 19, 2022, 11:33 pm

সোনাতলায় প্রয়াসের ফল ও ঘুড়ি উৎসব

সোনাতলা প্রতিািনধিঃ বগুড়ার সোনাতলায় ফল ও ঘুড়ি উৎসব করেছে শিকড়সন্ধানী শিল্প-সাহিত্য-সংস্কৃতি পরিবার ‘প্রয়াস’। শুক্রবার বিকেলে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বর্ণিল এ উৎসবের উদ্বোধন করেন সরকারি নাজির আখতার কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর অরুন বিকাশ গোস্বামী।

‘প্রয়াস’ সম্পাদক প্রভাষক ইকবাল কবির লেমনের সভাপতিত্বে, নির্বাহী সম্পাদক ও আলোর প্রদীপ চেয়ারম্যান এমএম মেহেরুলের সঞ্চালনায় ফল ও ঘুড়ি উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ অরুপ কুমার গোস্বামী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসী রুম্পা, উপজেলা খেলাঘরের সভাপতি মহসীন আলী তাহা, সোনাতলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোশাররফ হোসেন মজনু, টিজিএসএস চেয়ারম্যান ছাইফুল ইসলাম, দুর্জয় সাহিত্য গোষ্ঠীর সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম উজ্জ্বল, সোনাতলা থিয়েটারের সাধারণ সম্পাদক শিমন আহম্মেদ বাদল, উদীচী সোনাতলা উপজেলা শাখার  আহ্বায়ক সজল চন্দ্র শীল,সাকী সোহাগ ও রবিউল ইসলাম শাকিল।

সোনাতলা কেন্দ্রীয় শহীদ মিনার উন্মুক্ত মঞ্চে ফলাহার এবং শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ঘুড়ি উৎসব শেষে ঘুড়ি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD