July 6, 2022, 3:21 am

ভারতের নতুন জাতীয় ক্রাশ কে এই রিঙ্কি?

যমুনা নিউজ বিডিঃ অ্যামাজন প্রাইম ভিডিওর তুমুল জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’। সম্প্রতি এর দ্বিতীয় সিজন মুক্তি পেয়েছে। প্রথম সিজনের মতো এটিও দর্শকের হৃদয় জয় করে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় সিরিজটি নিয়ে ইতিবাচক চর্চার ঝড় উঠেছে।

ফুলেরা গ্রামের প্রধান, উপ-প্রধান, সচিব কিংবা সহায়ক বিকাশ; সকলের অভিনয়ে মুগ্ধ দর্শক। তবে আরও একজন আলোচনার টেবিলে উঠে এসেছেন সিরিজটির সুবাদে। তিনি সানভিকা। ‘পঞ্চায়েত’-এ ‘রিঙ্কি’ চরিত্রে অভিনয় করেছেন।

পরনে সাদামাটা কুর্তি আর চুড়িদার, মুখে মিষ্টি হাসি আর মায়াবী চাহনি দিয়েই দর্শকের হৃদয় ঘায়েল করেছেন সানভিকা। ওয়েব সিরিজপ্রেমীদের মুখে মুখে এখন ‘রিঙ্কি’র নাম। বলা হচ্ছে, ভারতের নতুন জাতীয় ক্রাশ এই রিঙ্কি। ‘পঞ্চায়েত’-এর সুবাদে সোশ্যাল মিডিয়াতেও তার অনুসারী বেড়েছে অনেক।

প্রথম কাজ দিয়েই জাতীয় ক্রাশে পরিণত হওয়া রিঙ্কি তথা সানভিকার আসল পরিচয়টা জেনে নেওয়া যাক…

জানা গেছে, সানভিকার জন্ম ও বেড়ে ওঠা মধ্য প্রদেশ রাজ্যের জাবালপুরে। সেখানেই ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়াশোনা সম্পন্ন করেছেন। বাবা-মা চাইতেন, মেয়ে পড়া শেষ করে ভালো একটা চাকরিতে যোগ দিক। যদিও সানভিকার প্রথম পছন্দ মোটেও ইঞ্জিনিয়ারিং চাকরি ছিল না। কেবল একটি অপশন ভেবেছিলেন।

অভিনেত্রী হবেন, এমনটাও কখনো ভাবেননি সানভিকা। চাকরির কথা বলে বাড়ি থেকে প্রথমে বেঙ্গালুরু, এরপর মুম্বাইতে যান তিনি। মুম্বাইতে প্রথমে তিনি বিভিন্ন বিজ্ঞাপনে কস্টিউম সহকারী হিসেবে কাজ করেন। এর মধ্যেই একদিন টিভিএফ (পঞ্চায়েত সিরিজের নির্মাতা প্রতিষ্ঠান) থেকে ডাক আসে।

তখনো সানভিকা জানতেন না, ডাকটা ‘পঞ্চায়েত’-এর জন্য। তিনি আগ্রহ নিয়ে গিয়েছিলেন মূলত টিভিএফ-এর কাস্টিং তালিকায় ঢুকতে। কেননা প্রতিষ্ঠানটি বর্তমান সময়ে ব্যাপক আলোচিত। সানভিকাকে প্রস্তাব দেওয়া হয়, ‘পঞ্চায়েত’-এর রিঙ্কি চরিত্রে অভিনয়ের। বলা হয়, প্রথম সিজনের শেষ পর্বের শেষ দৃশ্যে কেবল এক মুহূর্তের জন্য তাকে দেখা যাবে। এরপর দ্বিতীয় সিজনে তিনি উল্লেখযোগ্য স্পেস পাবেন।

সেটাই হলো। ‘পঞ্চায়েত’-এর প্রথম সিজনের পর সবার অপেক্ষা ছিল, দ্বিতীয় সিজনে সচিব তথা জিতেন্দ্র কুমারের সঙ্গে রিঙ্কির প্রেম হবে। মুক্তি পাওয়ার পর দেখা গেল, গল্প সেদিকেই এগোচ্ছ। তবে এই সিজনেও তাদের প্রেম হয়নি। চমকটা রেখা দেওয়া হয়েছে তৃতীয় সিজনের জন্য।

কিন্তু এর মধ্যেই দারুণ জনপ্রিয়তা পেয়ে গেছেন সানভিকা। এমনকি তার পরিবারের কাছে নাকি প্রচুর বিয়ের প্রস্তাবও আসছে। তবে সেগুলো ফিরিয়ে দিচ্ছেন সানভিকার বাবা-মা।

এক সাক্ষাৎকারে সানভিকা জানান, আগে তার বাবা-মা প্রায়শই বিভিন্ন চাকরির বিজ্ঞাপনের ছবি ও লিংক পাঠাতেন তার মোবাইল ফোনে। ‘পঞ্চায়েত ২’ মুক্তির পর আর পাঠাচ্ছেন না। কারণ তারা বুঝে গেছেন, মেয়ে সঠিক পথে এগোচ্ছে।

উল্লেখ্য, ‘পঞ্চায়েত’ পরিচালনা করেছেন দীপক কুমার মিশ্র। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার, নীনা গুপ্তা, রঘুবীর যাদব, ফয়সাল মালিক, চন্দন, সানভিকা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD