April 29, 2024, 2:45 pm

বগুড়ায় যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাত

ষ্টাফ রিপোর্টার:  বগুড়ায় এক যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। সোমবার (১১ মার্চ) বেলা ১১ টায় দিকে শহরের কাটনারপাড়া লালনমাঠ এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে আহত ওই যুবক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ছুরিকাঘাতে আহত ওই যুবকের নাম সৌরভ হোসেন সজীব (২০)। তিনি নামাজগড় এলাকার সাহাবুল ইসলামের ছেলে ও ডিগ্রী প্রথম বর্ষে ভর্তি প্রার্থী। এসব তথ্য নিশ্চিত করেছেন ফুলবাড়ি ফাঁড়ির পুলিশ পরিদর্শক রেদওয়ানুর করিম।

ছুরিকাঘাতে আহত সজীব নামের ওই যুবক বলেন, কিছুদিন আগে পরিচিত এক ছোট ভাই আমার থেকে টাকা ধার চায়। কিন্তু আমি দেই নি। একপর্যায়ে আমি আমার বন্ধুদের সাথে কাটনারপাড়া এলাকার লালন মাঠে আড্ডা দিচ্ছিলাম। তখন মাঠ থেকে একটু সামনে আমি পানি পান করার জন্য গেলে আমার উপর অতর্কিত হামলা হয়।

ফুলবাড়ি ফাঁড়ির পুলিশ পরিদর্শক রেদওয়ানুর করিম বলেন, টাকা লেনদেনের জেরে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। আহত সজীব নামে ওই যুবকের বাম পায়ে ছুড়ি দিয়ে ৩ টা স্টেপ করে দুর্বৃত্তরা। বর্তমানে আহত সজীব শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন ও আশংকামুক্ত রয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, এই ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে এখনো অভিযোগ করা হয় নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD