July 4, 2022, 6:01 am

বগুড়ায় পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেছে বখাটেরা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় প্রকাশ্যে এক পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। রোববার (২৯ মে) বিকেল সাড়ে ৫ টার দিকে শহরের চকলোকমান শ্যামলী মোড় এলাকায় ঘটনাটি ঘটে। আহত পুলিশ সদস্য জেলা পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) কর্মরত আব্দুল খালেক।

হামলার সময় তিনি ঘটনাস্থল থেকে দৌঁড়ে রক্ষা পেলেও তার মোটরসাইকেল ধারালো অস্ত্রদিয়ে ভাঙচুর করে বখাটেরা।

বনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাত হোসেন জানান, আব্দুল খালেক ঘটনাস্থলের এলাকাতেই কর্মরত আছেন। বিকেলে তিনি কাজ শেষে শ্যামলী মোড় থেকে পুলিশ লাইন্সের দিকে যাচ্ছিলেন। ওই সময় ৭ জন বখাটে যুবক ধারালো অস্ত্রসহ মদ্যপ অবস্থায় সেখানে আসেন। খালেক তাদের গতিরোধ করে নিমিত্তের চেষ্টা করেন। তবে বখাটেরা উল্টো খালেকের ওপরে হামলা চালায়। ওই সময় তিনি দৌঁড়ে ঘটনাস্থল থেকে রক্ষা পেলেও তার ব্যবহত মোটরসাইকেল ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ভাঙচুর করে বখাটেরা।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজ দেখে স্থানীয় ৫ বখাটেকে শনাক্ত করা সম্ভব হয়েছে। তারা হলেন, রাব্বী,বুলবুল,ফারুক, রতন ও রেজা। এছাড়াও তাদের সাথে অজ্ঞাত আরও দুইজন ছিলেন।

কৈ-গাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সৈকত হাসান জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শনে এসেছি। আব্দুল খালেক শারিরীকভাবে আহত হলেও গুরুতর কোন কিছু হয়নি। জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD