April 28, 2024, 9:37 am

বুড়িচংয়ে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

সৌরভ মাহমুদ হারুন : রোববার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের আয়োজনে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন উপলক্ষে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া বর্ণাঢ্য র‌্যালী আলোচনা সভা উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ছামিউল ইসলাম এবং পরিচালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা মাঈদুল মোর্শেদ মুরাদ।
অনুষ্ঠানে দূর্যোগের ও অগ্নিকান্ডের বিষয়ে রক্ষার্থে  প্রস্তুতি মূলক প্রশিক্ষণ প্রদান করেন শিক্ষার্থীদের উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতাউর রহমান সরকার এবং একদল চৌকস দমকল বাহিনী।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মীর হোসেন মীঠু, উপজেলা প্রকৌশলী আলিফ আহাম্মেদ অক্ষর, ফ্যাসিলেটেটর এম ছফি উল্লাহ,   উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, সমাজ সেবা কর্মকর্তা মোঃ আব্দুল আউয়াল, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সেটাক্টর মোঃ মোস্তফা কামাল,পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ রাসেল সারওয়ার,  উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির এ জিএম মীর আবু জামান, উপজেলা ফুড ইন্সপেক্টর আহমদ হোসেন চৌধুরী, আনসার ভিডিপির কর্মকর্তা আহম খান চৌধুরী, সমবায় কর্মকর্তা মোঃ মীর হোসেন প্রমূখ। এসময় উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD