May 3, 2024, 3:01 am

News Headline :
অপতথ্য ও অর্ধসত্যের মাঝে মুক্ত গণমাধ্যমের চ্যালেঞ্জ পূর্বাচলে অর্ধেকের বেশি প্লট বিক্রি করে দিয়েছেন প্রবাসীরা যাত্রাবাড়ীতে পরিবহনে চাঁদাবাজি, গ্রেফতার ১১ নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী দীর্ঘ তাপপ্রবাহের পর অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টি উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর গাজায় বিধ্বস্ত বাড়ি-ঘর পুনর্নির্মাণে সময় লাগতে পারে ৮০ বছর রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহযোগিতা করবে থাইল্যান্ড : প্রধানমন্ত্রী মার্কিন ও ব্রিটিশ কর্মকর্তাদের ওপর ইরানের নিষেধাজ্ঞা বেতন-ভাতার দাবিতে দিনকালের সাংবাদিকদের মানববন্ধন

বিপুল পরিমাণ গাঁজাসহ আটক দুই মাদক কারবারি

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাটে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে মোল্লাহাট উপজেলার সাগর ফিলিং স্টেশনের পাশে নওয়াপাড়াগামী একটি পিকআপ থেকে এই গাজা জব্দ করা হয়। এসময় আটক করা হয়, চট্টগ্রামের ভোজপুর উপজেলার করিবাগান গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আবুল হোসেন (৩২) ও একই উপজেলার উদিয়া পাথর গ্রামের রমজান আলীর ছেলে মো. সাইফুল ইসলাম (৩০)। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মাদক কারবারিরা মূলত বাগেরহাটকে রুট হিসেবে ব্যবহার করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোল্লাহাট থেকে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

এদিকে, একই দিন বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে বিভিন্ন সময় জব্দ করা ৯৩ কেজি ৭শ গ্রাম গাঁজা, ৩১ বোতল ফেন্সিডিল ও ১ হাজার ৫০৬ পিস ইয়াবা পুড়িয়ে ধ্বংস করা হয়। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD