August 11, 2022, 11:00 pm

বঙ্গবন্ধুর কবরে শ্রদ্ধা জানালেন বগুড়ার নবনির্বাচিত জেলা পরিষদ প্রশাসক ডাঃ মকবুল

ষ্টাফ রিপোর্টারঃ  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে শ্রদ্ধা জানিয়েছেন বগুড়ার নব নির্বাচিত জেলা পরিষদ প্রশাসক ডা. মকবুল হোসেন। রোববার বিকেল ৫ টার দিকে তিনি শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

এ সময় জেলা পরিষদ প্রশাসক ডা. মকবুল হোসেন বলেন, বঙ্গবন্ধ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, যিনি একজন সফল রাস্ট্রনায়ক তিনি আমার উপরে বার বার আস্থা রেখে বগুড়া জেলা পরিষদের দায়িত্ব প্রদান করায় কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি ১৫ আগস্ট স্বপরিবারে হত্যার শিকার হওয়া বঙ্গবন্ধু ও তাঁর পরিবার, মহান মুক্তিযুদ্ধ আত্মহুতি দেওয়া সকল শদীদ, ৩ নভেম্বর জেলখানায় চার জাতীয় নেতা ও ২১ আগষ্ঠ গ্রেনেড হামলায় মৃত্যু বরণ করা সকলের আত্বার মাগফেরাত কামনায় দোয়া করছি।

শ্রদ্ধা নিবেদনের পর টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর বাড়িতে রাখা পরিদর্শক বইয়েও আবেগ অনুভূতি প্রকাশ করে লিখেন ও স্বাক্ষর করেন ডা. মকবুল হোসেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বগুড়ার জেলা পরিষদের প্রধান সহকারী মো. শফিকুল ইমলাম বাদশা, গোপনীয় সহকারী মো. নজরুল ইসলাম এবং গাবতলী উপজেলা তরুণ আওয়ামী লীগ নেতা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম সাধারণ মো. সাহানুর ইসলাম সাকিল।

এ ছাড়াও টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর মাজার ও বাড়ির দায়িত্বপ্রাপ্ত মো. আতিয়ার রহমানসহ গণ্যমান্য ব্যক্তিরা এতে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল পুনরায় প্রশাসক হিসেবে নিয়োগ প্রাপ্ত হন। এর আগেও ডা. মকবুল হোসেন বগুড়া জেলা পরিষদের প্রশাসক ও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এটা তার তৃতীয় বারের মতন দায়িত্ব প্রাপ্তি। এ ছাড়াও বর্তমানে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতির দায়িত্ব পালন করছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD