April 24, 2024, 5:54 am

বগুড়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যা মামলার ৫ আসামি পুঠিয়ায় গ্রেফতার

স্টাফ রিপোর্টার: বগুড়ার আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হাসান হত্যাকান্ডের মূলহোতা রবিনসহ আরও ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার (৩০ মে) ভোররাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার গন্ড গোহাইল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুঠিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: আব্দুল বারী বিষয়টি নিশ্চিত করে করতোয়াকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানার ওসি ফারুক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম গন্ড গোহাইল গ্রামে মেহেদী হাসানের বাড়ি থেকে তাদের গ্রেফতার করে। বগুড়ায় নাহিদকে হত্যাকান্ডের পর তারা পুঠিয়ায় ওই গ্রামে এসে মেহেদীর বাড়িতে আত্মগোপন করেছিল।

গ্রেফতারকৃতরা হলো,বগুড়া শহরের মালগ্রাম এলাকার মঞ্জু কসাইয়ের ছেলে প্রধান আসামি রবিন (২৬) ও তার ভাই রমেদ (২৪),মালগ্রামের ফেরদৌসের ছেলে কাঞ্চা (২৩) একই এলাকার নিলুর ছেলে জুম্মন (২২) ও সেউজগাড়ি এলাকার মৃত রেজাউর করিমের ছেলে সাব্বির (২৪)।

পুঠিয়া থানার ওসি বলেন,আসামিদের বগুড়া সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে বগুড়া সদর থানার ওসি মো: নূরে আলম সিদ্দিকী বলেন, রাজশাহীর পুঠিয়ায় নাহিদ হত্যা মামলার যে ৫ জন আসামি ধরা পড়েছে সে বিষয়ে আমরা জানতে পেরেছি। আসামিদের বগুড়ায় আনতে মামলার তদন্তকারি কর্মকর্তাসহ পুলিশের একটি টিমকে পুঠিয়া থানায় পাঠানো হয়েছে।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৭ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বগুড়া শহরের মালগ্রামে পৌর স্বেচ্ছাসেবক লীগের সংগঠনিক সম্পাদক নাহিদ হাসানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ পর্যন্ত এই ৫ আসামিসহ এ মামলায় মোট ৯ জন আসামিকে গ্রেফতার করা হলো। তবে এখন আরও ৪ আসামি পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD